advertisement
advertisement
advertisement
advertisement

ওয়ারীতে বায়োজিন কসমেসিউটিক্যালসের নতুন শাখা

প্রেস বিজ্ঞপ্তি
৩০ অক্টোবর ২০১৯ ২০:৪২ | আপডেট: ৩০ অক্টোবর ২০১৯ ২০:৪৬
ওয়ারীতে বায়োজিন কসমেসিউটিক্যালসের পঞ্চম শাখার উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান। ছবি : আমাদের সময়
advertisement

রাজধানীর ওয়ারীতে বায়োজিন কসমেসিউটিক্যালসের পঞ্চম শাখা উদ্বোধন করা হয়েছে। গত সোমবার বিকেলে এক অনুষ্ঠানের মধ্যদিয়ে রিবন কেটে বায়োজিন কসমেসিউটিক্যালসের প্রতিষ্ঠাতা ও সিইও মোহাম্মদ জাহিদুল হক এ নতুন শাখার উদ্বোধন করেন।

অনুষ্ঠানে মিসেস বাংলাদেশ বিজয়ী মুনজারিন অবনী, বায়োজিন কসমেসিউটিক্যালসের সেলস ও মার্কেটিং হেড কামরুল হাসান রুনি এবং সব শাখার ম্যানেজাররা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মোহাম্মদ জাহিদুল হক বলেন, ‘স্কিন কেয়ারের একটা পরিপূর্ণ প্যাকেজ হলো ওয়ারী ব্রাঞ্চ। আমাদের লক্ষ্য হচ্ছে নিরাপদ, আধুনিক প্রযুক্তি সম্পন্ন ট্রিটমেন্ট ও বিশ্বের সেরা কসমেটিকসের সাহায্যে আমাদের সেবা সবার কাছে পৌঁছে দেওয়া।’

এ শাখার উদ্বোধন উপলক্ষে বায়োজিন সপ্তাহব্যাপী দিচ্ছে ডিসকাউন্ট অফার। ডার্মো-কসমেটিকসে থাকছে ৭০%, কালার কসমেটিকসে ৫০%, স্কিন কেয়ার ট্রিটমেন্টে ৫০% সহ আরও কিছু আকর্ষণীয় অফার দিচ্ছে বায়োজিন। এ ছাড়া কেবল ওয়ারী ব্রাঞ্চে থাকছে ফ্রি ফিটনেস কাউন্সিলিং ও ফ্রি ডাক্তার কনসালটেশন।

অনুষ্ঠানে জানানো হয়, বায়োজিন কসমেসিউটিক্যালস দেশে এক দশকেরও বেশি সময় ধরে ত্বকের যত্ন ও সুরক্ষায় নিরাপদ ও কার্যকর সেবা দিয়ে আসছে। দিচ্ছে বিশ্বের নামকরা ব্রান্ডের ডার্মো-কসমেটিকস ও কালার কসমেটিকস। এ ছাড়া শরীর ফিট রাখতে বায়োজিনে আছে ফিটনেস সল্যুশন। আছে অভিজ্ঞ ডাক্তার, প্রশিক্ষিত নিউট্রিশনিস্ট ও স্পেশালিস্ট ট্রেইনার। সবকিছুর সমন্বয়ে একটি পূর্ণাঙ্গ বিউটি সল্যুশন সেন্টার হলো বায়োজিন।

advertisement