advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

আইইউবিএটিতে এসডিজির চ্যালেঞ্জ ও সম্ভাবনা শীর্ষক আন্তর্জাতিক কনফারেন্স অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি
৩ নভেম্বর ২০১৯ ১৮:০৩ | আপডেট: ৩ নভেম্বর ২০১৯ ১৮:১০
advertisement

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস অ্যাগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) গ্রিন ক্যাম্পাসে ‘উন্নয়নশীল দেশগুলোর জন্য টেকসই উন্নয়ন চ্যালেঞ্জ ও সম্ভাবনা’ শীর্ষক আন্তর্জাতিক কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার অনুষ্ঠিত কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভুটানের অর্থনীতি বিষয়ক মন্ত্রী লোকনাথ শর্মা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়ার আরএমআইটি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড.শাহাদাত খান ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ড. সানোয়ার জাহান ভূঁইয়া।

কনফারেন্সে মালয়েশিয়ার বিশিষ্ট অর্থনীতিবিদ ও মালয় বিশ্ববিদ্যালয় অর্থনীতির অধ্যাপক ড. রাজাহ রাসিয়াহ টেকসই উন্নয়নের জন্য ‘ওপেন সিস্টেমের’ ওপর একটি মূল প্রবন্ধ উপস্থাপন করেন। আইইউবিএটির উপাচার্য প্রফেসর ড. আবদুর রবের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপউপাচার্য অধ্যাপক ড. হামিদা আখতার বেগম ও কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিনা নার্গিস।

কনফারেন্সে আইইউবিএটি ইন্সটিটিউট অব এসডিজি স্টাডিজের পরিচালক প্রফেসর ড. আতাউর রহমানসহ সরকারি এবং বেসরকারি প্রতিষ্ঠানের শিক্ষক ও গবেষকরা উপস্থিত ছিলেন। সমাপনী অনুষ্ঠান শেষে প্রবন্ধ উপস্থাপকদের সার্টিফিকেট প্রদান করা হয়।

advertisement