advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

বাংলাদেশ-ওমান ম্যাচ নিয়ে উন্মাদনায় ভাসছেন প্রবাসীরা

বাইজিদ আল হাসান,ওমান
৩ নভেম্বর ২০১৯ ১৮:২০ | আপডেট: ৩ নভেম্বর ২০১৯ ১৮:২২
advertisement

আগামী ১৪ নভেম্বর বাংলাদেশ জাতীয় ফুটবল দল এবং ওমানের ফুটবল দলের মধ্যে এক প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। ওমানের সুলতান কাবুস গ্র্যান্ড স্টেডিয়ামে দুদল মুখোমুখি হবে।

ওমানের মাটিতে বাংলাদেশের জাতীয় ফুটবল দলের আগমন উপলক্ষে সেখানকার বাংলাদেশি প্রবাসীরা উন্মাদনায় ভাসছেন। অনেকে ফুটবল খেলাকে কেন্দ্র করে অধীর আগ্রহ নিয়ে বসে আছেন। বাংলাদেশ ফুটবল দলকে উজ্জীবিত করতে ‘বাংলাদেশ সোশ্যাল ক্লাব’-এর পক্ষ থেকে নানা উদ্যোগ নেওয়া হয়েছে।

বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমানের প্রেসিডেন্ট সিরাজুল হক বলেন, ‘আগামী ১৪ তারিখের ফুটবল খেলাকে কেন্দ্র করে বাংলাদেশ সোশ্যাল ক্লাবের পক্ষ থেকে ‘‘বাংলা টাইগার ওমান’’ নামে একটি টিম মাঠ পর্যায়ে কাজ করছে। যাদের কাজ হচ্ছে প্রবাসীরা যাতে স্ব-শরীরে মাঠে বসে খেলা দেখেন তার প্রতি আগ্রহ তৈরি করা। এছাড়া টিকেট প্রাপ্তিতে সহযোগিতা, খেলোয়াড়দের অনুপ্রাণিত করাসহ নানা পদক্ষেপ নেওয়া হয়েছে।

অপরদিকে, চট্টগ্রাম সমিতি ওমান-এর প্রেসিডেন্ট ইয়াসিন চৌধুরী (সিআইপি) বলেন, ‘বাংলাদেশ জাতীয় ফুটবল টিম ওমানে খেলবে, এটা আমাদের জন্য আসলেই অনেক আনন্দের। আমরা সবাই স্ব-পরিবারে আগামী ১৪ তারিখে মাঠে বসেই খেলা উপভোগ করবো ইনশাআল্লাহ।’

এদিকে বিভিন্ন ধরনের ব্যানার ফেস্টুনসহ খেলোয়াড়দের বরণ করে নিতে সংবর্ধনার আয়োজন করা হয়েছে।
বাংলাদেশ স্যোশাল ক্লাব ওমানের প্রেসিডেন্ট জানান, বাংলাদেশ ফুটবল দলের আগমনকে কেন্দ্র করে ব্যাপক উৎসাহ উদ্দীপনা চলছে এখানে। প্রায় ৫ হাজার বাংলাদেশি প্রবাসী মাঠে বসে এই খেলা উপভোগ করবেন।

তিনি জানান, ইতিমধ্যেই টিকিটের সংকট দেখা দিয়েছে। ক্লাবের পক্ষ থেকে আজ ওমানের স্পোর্টস মন্ত্রণালয়ের সঙ্গে টিকিট ইস্যু নিয়ে আলোচনা হয়েছে। মন্ত্রণালয় থেকে অনুমতি পেলে বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমানের মাধ্যমেই টিকেট সংগ্রহ করতে পারবেন বাংলাদেশিরা।

 

advertisement