advertisement
advertisement

মোশাররফ করিমকে নিয়ে সিনেমা বানাবেন ভারতের মন্ত্রী

বিনোদন প্রতিবেদক
৫ নভেম্বর ২০১৯ ১৬:২৫ | আপডেট: ৫ নভেম্বর ২০১৯ ১৬:২৫
অভিনেতা মোশাররফ করিম। ফাইল ছবি
advertisement

অভিনয় জগতে এক যুগেরও বেশি সময় পার করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। টিভি নাটকের পাশাপাশি চলচ্চিত্রে অভিনয় করেও সবার নজর কাড়েন এই অভিনেতা। তার অভিনীত ‘দারুচিনি দ্বীপ’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘প্রজাপতি’, ‘টেলিভিশন’, ‘জালালের গল্প’, ‘অজ্ঞাতনামা’, ‘হালদা’ ছবিগুলো দর্শকমহলে দারুণ প্রশংসিত হয়।

ইউটিউবের কল্যাণে বাংলাদেশের পাশাপাশি ভারতেও তুমুল জনপ্রিয় মোশাররফ করিম। এবার তাকে নিয়ে কাজ করতে যাচ্ছেন ভারতের পশ্চিমবঙ্গের পর্যটক মন্ত্রী ব্রাত্য বসু। টাইমস অব ইন্ডিয়াকে দেওয়ার এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।

ভারতের এই মন্ত্রী জানান, নতুন এই ছবিটির নাম ‘ব্যবধান’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন মোশাররফ করিম ও আবির চ্যাটার্জি। আগামী বছরের ফেব্রুয়ারিতে এর দৃশ্যধারণ শুরু হবে। বাকি শিল্পীদের নাম এখনও চূড়ান্ত হয়নি।

তিনি আরও জানান, প্রায় এক দশক পর আমি আবারও পরিচালনায় ফিরছি। ২০১০ সালে আমি ‌‘তারা’ নামে সর্বশেষ একটি ছবি তৈরি করেছিলাম। নতুন ছবিটি বুদ্ধদেব গুহর দুটি ছোট গল্প থেকে নির্মাণ করতে যাচ্ছি।

জানা গেছে, বুদ্ধদেব গুহর ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে এটি নির্মাণ করা হবে। এর চিত্রনাট্য তৈরি করছেন উজ্জ্বল চ্যাটার্জি।

‘ব্যবধান’ ছবিতে অভিনয়ের বিষয়ে মোশাররফ করিমের সঙ্গে যোগাযোগ করা হলে তাকে মুঠোফোনে পাওয়া যায়নি।

এদিকে, ২০০৩ সালে প্রথম ছবি নির্মাণ করেন ব্রাত্য বসু। ‘রাস্তা’ শিরোনামের ওই ছবিতে অভিনয় করেন মিঠুন চক্রবর্তী। এরপর ২০০৫ সালে তিনি নির্মাণ করেন ‘তিস্তা’ এবং ২০১০ সালে ‘তারা’।

advertisement
Evall
advertisement