advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

নগ্ন ভিডিও ভাইরাল, শোবিজ ছাড়লেন ‘অনুতপ্ত’ পীরজাদা

অনলাইন ডেস্ক
৫ নভেম্বর ২০১৯ ১৭:২৪ | আপডেট: ৫ নভেম্বর ২০১৯ ১৭:২৪
পাকিস্তানি পপ তারকা রাবি পীরজাদা
advertisement

প্রায় এক সপ্তাহ আগে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ফাঁস হয়েছিল পাকিস্তানি পপ তারকা রাবি পীরজাদার কিছু অশালীন ছবি। নগ্ন, অর্ধনগ্ন ও গোসলের ছবি এবং ভিডিও ভাইরালও হয়েছে ব্যাপক আকারে। এ নিয়ে সমালোচনা ও নিন্দা ব্যথিত করেছে এই শিল্পীর মন। তাই শোবিজ অঙ্গন ছেড়ে দেওয়ার ঘোষণা দিলেন তিনি।

মাইক্রো ব্লগ্নিং ওয়েবসাইট টুইটারে এক টুইটে রাবি লেখেন, ‘আমি, রাবি পীরজাদা শোবিজ ছেড়ে দিচ্ছি। আল্লাহ আমার গুনাহ মাফ করুন এবং আমার পক্ষে মানুষের হৃদয়কে নরম করুন।’

পাকিস্তানভিত্তিক সংবাদমাধ্যম দ্য ডন’র খবরে বলা হয়েছে, নিজের ব্যক্তিগত ছবি ও ভিডিও ভাইরাল হওয়ার পর পাকিস্তানের ফেডারেল তদন্ত সংস্থার কাছে অভিযোগ দায়ের করেছেন রাবি পীরজাদা।

এর আগে রাবির বেশকিছু অশালীন ছবি ও ভিডিও প্রকাশ হয় সামাজিক মাধ্যম টুইটারে। যদিও টুইটার কর্তৃপক্ষ ছবি ও ভিডিওগুলো সরিয়ে দেয়। তবে রিটুইটের কারণে ভাইরাল হয়েছে সেগুলো।

গত বৃহস্পতিবার পাকিস্তানি সেনাবাহিনীর মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুরের সঙ্গে বিবাদে জড়ান রাবি। পরে মধ্যরাতেই তার ঘনিষ্ঠ, খোলামেলা ও অর্ধনগ্ন ছবি এবং ভিডিও টুইটারে প্রকাশ পায়। এরপরই সেগুলো ভাইরাল হতে থাকে টুইটারে।

ঘটনার পর পরই পাকিস্তানি নেটিজেনরা রাবি পিরজাদার এসব ছবি ও ভিডিও নিয়ে সমালোচনার ঝড় তোলেন। অবশ্য, এ ঘটনায় সেনাবাহিনীর মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুরকেও দোষী বলতে দ্বিধা করেননি তারা।

কাশ্মীর ইস্যুতে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আত্মঘাতী হামলার হুমকি দিয়েছিলেন পাকিস্তানি এই পপ গায়িকা। কাশ্মীরের ওপর থেকে ৩৭০ ধারা নিয়ে নিজের শরীরে আরডিএস বেঁধে নরেন্দ্র মোদিকে উড়িয়ে দেওয়ার হুমকি দেন রাবি। তাকে ‘হিটলার’ বলেও টুইট করেন এই পপ শিল্পী। শুধু তাই নয় মোদিকে সাপ ও কুমিরে খাইয়ে মারারও কথা বলেন তিনি। এ কারণে রাবির বিরুদ্ধে বন্যপ্রাণী সংরক্ষিত ধারায় মামলা দায়ের ও গ্রেপ্তারি পরোয়ানা জারি করে লাহোর কোর্ট।

advertisement