advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

আজমীর শরীফে আচমকাই ‘ঘেরাও’ অজয় দেবগন (ভিডিও)

বিনোদন ডেস্ক
৬ নভেম্বর ২০১৯ ১০:১৯ | আপডেট: ৬ নভেম্বর ২০১৯ ১০:৪২
অজয় দেবগন। ছবি : সংগৃহীত
advertisement

খাজা মঈনুদ্দিন চিশতি (রঃ) এর সমাধিসৌধ আজমীর শরীফে গিয়ে রীতিমতো ঘেরাওয়ের মুখোমুখি হলেন বলিউড অভিনেতা অজয় দেবগন। এ সময় মানুষের উপচেপড়া ভিড়ে বিরক্তও হয়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন জানায়, সম্প্রতি অজয় দেবগন তার ছেলে যুগকে নিয়ে আজমীর শরিফে গিয়েছিলেন। সেখানে তাকে দেখে আচমকাই ঘিরে ফেলেন দর্শনার্থীরা। তারা অজয়কে এমনভাবে ঘিরে ফেলেন যে, তিনি এগোতে পারছিলেন না।

আর এই দৃশ্য ক্যামেরাবন্দী করেছেন সেখানে থাকা এক দর্শনার্থী। এ ভিডিওটি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

ভিডিওতে দেখা যায়, নীল পাঞ্জাবি ও সাদা টুপি পরা অজয় দেবগনের মাথায় আজমীর শরীফের রীতি অনুযায়ী গোলাপি ফিতা বাঁধা ছিল।  ছেলে যুগের হাত ধরে এগোচ্ছিলেন অজয়। হঠাৎ তার চারপাশে দর্শনার্থীরা এসে ঘিরে ফেলে। পরিস্থিতি এমন দাঁড়ায় যে, অজয় দেবগন ছেলেকে নিয়ে আর এগোতেই পারছিলেন না।  পুলিশ ও অন্যান্য নিরাপত্তাকর্মীদের সহযোগিতায় বের হন তিনি।এ সময় অজয়ের অভিব্যক্তি দেখে মনে হয়েছে ভক্তদের ‘অতি ভালোবাসায়’ বিরক্ত তিনি। 

বলিউডের তারকা দম্পতি কাজল-অজয়কে ঘিরে ভক্তদের বাড়তি উম্মাদনা রয়েছে। তারই বহিঃপ্রকাশ আজমীর শরীফের এই ঘটনা।  অজয় দেবগন বর্তমানে ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন। এ ছবিতে তার স্ত্রী কাজল মুখার্জি ছাড়াও অভিনয় করছেন সাইফ আলি খান। আগামী বছরের ১০ জানুয়ারি ছবিটি মুক্তি পাবে।  

 

advertisement