advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

সেন্সরে আসিফ আকবরের ছবি

বিনোদন প্রতিবেদক
৬ নভেম্বর ২০১৯ ১৫:২৯ | আপডেট: ৬ নভেম্বর ২০১৯ ১৫:২৯
‘গহীনের গান’ ছবির দৃশ্যে আসিফ আকবর ও তানজিকা আমিন। ফাইল ছবি
advertisement

শুটিং ও সম্পাদনার পর আসিফ অভিনীত ‘গহীনের গান’ নামের পূর্ণ্যদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্মটি এখন আছে সেন্সরবোর্ডে। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। ছবিতে মোট নয়টি গানের আবহের ওপর ভিত্তি করে লেখা হয়েছে এর চিত্রনাট্য। সব গানেই কণ্ঠ দিয়েছেন আসিফ।  

বাংলাঢোল প্রযোজিত ছবিটি দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ডিসেম্বরে। পৌনে দুই ঘণ্টার এই ছবিটির চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন সাদাত হোসাইন।

সংগীতশিল্পী আসিফ আকবর বলেন, ‘বাংলাঢোলের আন্তরিক প্রচেষ্টায় চলচ্চিত্রে অভিনয় করেছি। এটি গড়পরতা কোনো ছবি নয়। সেন্সরের পর ডিসেম্বরে মুক্তি পেলেই বোঝা যাবে এর ভিন্নতা। আমার বিশ্বাস, এটি সবার মন ছুয়ে যাবে।’

নির্মাতা সাদাত হোসাইন বলেন, ‘এটি গানের ছবি, একইভাবে গল্পেরও। ছবিতে গান ও অভিনয় মিলিয়ে এক নতুন আসিফ আকবরকে আবিস্কার করবেন সবাই। আমার বিশ্বাস সেন্সরবোর্ড প্রশংসা কুড়োবে এটি।’

‘গহীনের গান’ ছবিতে আসিফের সঙ্গে অভিনয় করেছেন হাসান ঈমাম, তমা মির্জা, তানজিকা আমিন, আমান রেজা, কাজী আসিফ, তুলনা প্রমুখ। ছবির ৯টি গানের বেশির ভাগ গানের কথা, সুর-সংগীত পরিচালনা করেছেন তরুন মুন্সী। দুটি গান লিখেছেন রাজীব আহমেদ এবং একটি লিখেছেন পরিচালক নিজে। ‘বন্ধু তোর খবর কি রে’ গানটির সুর করেছেন পল্লব স্যানাল ও সংগীত পরিচালনা করেছেন পার্থ মজুমদার।

advertisement