advertisement
advertisement

করণের সঙ্গে বিপাশার ‘ঘনিষ্ঠ’ ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক
৬ নভেম্বর ২০১৯ ১৭:০৩ | আপডেট: ৬ নভেম্বর ২০১৯ ১৭:০৩
নিজের ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করেন বিপাশা বসু
advertisement

করণের সঙ্গে বিপাশার একটি ছবি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। করণের ঠোঁটে ঠোঁট রাখা বিপাশার সেই ছবি নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

করণের সঙ্গে ঘনিষ্ঠ সেই ছবিটি গতকাল মঙ্গলবার নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন বিপাশা। ক্যাপশনে লেখেন, ‘আমি শুধু তোমাকে চাই।’ বিপাশার ওই ছবি প্রকাশ্যে আসার পর ভক্তদের পাশাপাশি বলিউডের একাধিক সেলিব্রিটিও তাদের ভালো লাগার কথা জানাতে শুরু করেন।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ’র প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি অমিতাভ বচ্চন, অনিল কাপুরদের দীপাবলি পার্টিতে স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে হাজির হন বিপাশা বসু। সেখানে বিপাশাকে দেখে অনেকেই অন্তঃসত্ত্বা বলে মন্তব্য করতে শুরু করেন। এমনকি, বিপাশা তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর কেন লুকিয়ে রাখছেন, সে বিষয়েও প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। যদিও অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়ে নেটিজেনদের প্রশ্নের পালটা কোনো মন্তব্য করেননি।

অন্যদিকে সম্প্রতি ‘কসৌটি জিন্দগি কি পার্ট টু’ থেকে সরে যান করণ সিং গ্রোভার। জনপ্রিয় এই ধারাবাহিকে মিস্টার বাজাজের চরিত্রে অভিনয় করতে দেখা যায় করণকে। তবে কী কারণে কসৌটি জিন্দগি কি পার্ট টু-এর মতো জনপ্রিয় ধারাবাহিক থেকে করণ সিং গ্রোভার সরে গেলেন, সে বিষয়ে তিনি খোলসা করে কিছু জানাননি।

বিপাশা বসু ও করণ সিং গ্রোভার
advertisement
Evall
advertisement