advertisement
advertisement
advertisement
advertisement

প্যারিসে বাংলাদেশ ক্রিকেট ক্লাবের পরিচালনা পর্ষদ গঠন

আব্দুল মালেক হিমু,প্যারিস
৬ নভেম্বর ২০১৯ ১৮:২৪ | আপডেট: ৬ নভেম্বর ২০১৯ ১৯:২০
advertisement

ফ্রান্সে বাংলাদেশ ক্রিকেট ক্লাব প্যারিসের উপদেষ্টা কমিটি, কার্যকরী কমিটি এবং নতুন সদস্যদের সমন্বয়ে ক্লাবের পরিচালনা পর্ষদ গঠন করা হয়েছে। গতকাল মঙ্গলবার প্যারিসের একটি হলরুমে আয়োজিত সভায় এ কমিটির অনুমোদন দেওয়া হয়। সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি আজিজুল হক সুমন।

ক্লাবের ২০২০ মৌসুমের পরিকল্পনা তুলে ধরেন ক্লাবের সহসভাপতি এ কে এম ওয়াসিউজ্জামান আশু। ২০২০ সালের মৌসুমের বাজেট উপস্থাপন করেন কোষাধাক্ষ্য হাসিনুর রহমান। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ক্লাবের উপদেষ্টা ও পৃষ্ঠপোষক টি এম রেজা, সুব্রত ভট্টাচার্জ শুভ, এমদাদুল হক স্বপন, ক্লাবের সহসভাপতি ও পৃষ্ঠপোষক কৌশিক খান রাব্বানী, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম রনি ও সদস্য রাজীব কুমার নাথ। সভা পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক অহিদুজ্জামান টিপু।

সভায় ৩৫ সদস্য বিশিষ্ট পরিচালনা পর্ষদ গঠন করা হয়। নতুন কমিটিতে যার আছেন, আশরাফুল ইসলাম, রাজীব খান রানা, মনিরুল ইসলাম ভূঁইয়া, দেলোয়ার মাহমুদ শিশির, নাসিম আহমেদ, মিজানুর রহমান, বেলাল হোসাইন, নিয়াজ উদ্দিন চৌধুরী হীরা, নাছির উদ্দীন, রানা রহমান, হাবীবুর রহমান, সাজেদুল বারী সাজু, আজিজুর রহমান, সুমন ব্যাপারী নাহিদ, তানভির আহমেদ, সুমন আহমেদ এবং মোহাম্মদ হেলাল।

উল্লেখ্য, ফ্রান্সের জাতীয় ক্রিকেটের সুপার লিগে খেলার যোগ্যতা অর্জন করছে বাংলাদেশি পরিচালিত এই ক্রিকেট ক্লাব।

advertisement