advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

‘আন্টি’ বলায় শিশু অভিনেতাকে স্বরার গালি!

বিনোদন ডেস্ক
৭ নভেম্বর ২০১৯ ০৯:২৮ | আপডেট: ৭ নভেম্বর ২০১৯ ০৯:৩২
বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। ফাইল ছবি
advertisement

বিতর্ক যেন কিছুতেই বলিউড অভিনেত্রী স্বরা ভাস্করের পিছু ছাড়ে না। এবার চার বছরের শিশুর ওপর রেগে গিয়ে তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতেও পিছপা হলেন না ৩১ বছর বয়সী এই অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, চার বছরের এক শিশু অভিনেতা স্বরাকে ‘আন্টি’ বলে সম্বোধন করেছিল। আর এ কারণেই নাকি রীতিমতো ক্ষেপে গিয়ে ওই শিশুকে গালিগালাজ করেন তিনি।

জানা গেছে, দক্ষিণী একটি বিজ্ঞাপনে স্বরার সঙ্গে কাজ করেছিল ওই শিশু শিল্পী। আর সেখানেই ঘটে এই ঘটনা। কিন্তু তা প্রকাশ্যে আনেন অভিনেত্রী নিজেই।

সম্প্রতি ‘সন অব অ্যাবিশ’ নামের একটি চ্যাট শোতে হাজির হয়েছিলেন স্বরা। সেখানেই তিনি ওই গালাগালির কথা জানান। শুটিংয়ের সেটে স্বরাকে ‘আন্টি’ বলে সম্বোধন করায় ওই শিশুকে শয়তানের বংশধর বলেও গালি দেন তিনি।

শোয়ের সঞ্চালক অ্যাবিশ ম্যাথু এবং উপস্থিত আরও এক অতিথি কুনাল কামরাকে বিষয়টি পরে খোলসা করেন স্বরা। তিনি বলেন, ‘আমি যখন ওই বিজ্ঞাপনের শুট করছিলাম, তখন আমার ক্যারিয়ারের শুরুর দিক। অতটাও বয়স ছিল না যে আমাকে আন্টি বলে ডাকতে হবে!’

চ্যাট শোয়ের ওই ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তেই নেটিজেনদের তোপের মুখে পড়েছেন স্বরা। কীভাবে এক শিশুশিল্পীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে পারেন সভ্য এক নাগরিক। এমন প্রশ্নই করেছেন সমালোচকরা।

advertisement