advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

দৃষ্টিহীন ছাত্রীকে ৪ মাস লাগাতার ধর্ষণ ২ অন্ধ শিক্ষকের

অনলাইন ডেস্ক
৭ নভেম্বর ২০১৯ ১৬:৫০ | আপডেট: ৭ নভেম্বর ২০১৯ ১৬:৫০
প্রতীকী ছবি
advertisement

এক দৃষ্টিহীন ছাত্রীকে চার মাস ধরে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠেছে দুই অন্ধ শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাটের রাজকোটের আম্বাজিতে।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময় এর এক খবরে বলা হয়, নিযার্তিত ওই ছাত্রী গত দীপাবলির ছুটিতে স্কুল থেকে গুজরাটের পাটান জেলার রাধানপুর তালুকায় অবস্থিত তার বাড়িতে যান। এরপর ছুটি শেষ হলেও সে আর স্কুলে ফেরত যেতে চাইছিল না, এতেই তার পরিবারের সন্দেহ হয়। এ সময় তিনি তার ধর্ষণের শিকার হওয়ার ঘটনা তার পিসিকে খুলে বলেন। এরপর তার পরিবার অভিযুক্ত দুই অন্ধ শিক্ষক চমন ঠাকোর (৬২) ও জয়ন্তী ঠাকোরের (৩০)বিরুদ্ধে মামলা করেন।

তার আগে, নিজের এলাকায় অষ্টম শ্রেণি পর্যন্ত পড়ালেখা করার পর গান শেখার জন্য গত জুলাইতে বাড়ি থেকে দূরে আম্বাজির ওই স্কুলটিতে ভর্তি হন। সেখানে গান শেখানোর পাশাপাশি প্রতিবন্ধীদের কারিগরি শিক্ষা ও কর্মসংস্থানেরও ব্যবস্থা করা হয়। সেখানে স্কুলের নিজস্ব হোস্টেলে থাকতো দৃষ্টিপ্রতিবন্ধী ওই শিক্ষার্থী। 

গত ৪ নভেম্বর দায়ের করা অভিযোগে বলা হয়েছে, ২ মাস আগে মিউজিক রুমে প্রথম মেয়েটিকে ধর্ষণ করে জয়ন্তী ঠাকোর। তিন দিন পর ওই একই ঘরে তাকে ফের ধর্ষণ করে চমন ঠাকোর। এরপর নবরাত্রির আগে ফের জয়ন্তী মেয়েটিকে ধর্ষণ করে বলে অভিযোগ করা হয়েছে। এভাবেই দিনের পর দিন তার ওপর অত্যাচার চলতে থাকে। এ নির্যাতন সহ্য করতে না পেরে স্কুলটির অন্য তিন শিক্ষককেও বিষয়টি জানিয়েছিল সে।

advertisement