advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

স্পট-ফিক্সিংয়ে দুই ভারতীয় ক্রিকেটার গ্রেপ্তার 

স্পোর্টস ডেস্ক
৭ নভেম্বর ২০১৯ ১৮:২৯ | আপডেট: ৭ নভেম্বর ২০১৯ ১৮:২৯
স্পট-ফিক্সিংয়ের দায়ে গ্রেপ্তার হওয়া দুই ভারতীয় ক্রিকেটার। ছবি : সংগৃহীত
advertisement

ভারতের কর্নাটক প্রিমিয়ার লিগে (কেপিএল) স্পট-ফিক্সিংয়ের অভিযোগে দুই ক্রিকেটারকে গ্রেপ্তার করা হয়েছে। কর্নাটকের প্রাক্তন উইকেটকিপার-ব্যাটসম্যান সিএম গৌতম ও তার সতীর্থ আবরার কাজিকে গ্রেপ্তার করেছে বেঙ্গালুরুর সিটি সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ (সিসিবি)।

গত দুই মৌসুম ধরে কর্নাটক প্রিমিয়ার লিগে ফিক্সিংয়ের অভিযোগ নিয়ে তদন্ত করছিল সিসিবি। পুলিশের অ্যাডিশনাল কমিশনার সন্দীপ পাতিল বলেন, ‘কেপিএলে ফিক্সিংয়ের সঙ্গে সম্পর্ক থাকার কারণে আমরা দুজন ক্রিকেটারকে গ্রেপ্তার করেছি।’

পুলিশ জানিয়েছে, ২০১৯ সালের কেপিএল ফাইনালে ফিক্সিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন ওই দুই ক্রিকেটার। ফাইনালে মুখোমুখি হয়েছিল হুবলি টাইগার্স ও বেল্লারি টাস্কার্স। এর মধ্যে সিএম গৌতম হলেন বেল্লারির অধিনায়ক। আবরার কাজি হলেন তার সতীর্থ। গৌতম কর্নাটক ও গোয়ার হয়ে রঞ্জি ট্রফি খেলেছেন। আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, মুম্বাই ইন্ডিয়ান্স, দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলেছেন তিনি। এবার কর্নাটক ছেড়ে গোয়ার হয়ে খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আর কাজি এখন খেলছেন মিজোরামের হয়ে।

শুক্রবার থেকে শুরু হতে চলা সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে গৌতম ও কাজি যথাক্রমে গোয়া ও মিজোরাম দলে আছেন।

এর আগে ২৬ অক্টোবর বেঙ্গালুরু ব্লাস্টার্সের বোলিং কোচ ভিনু প্রসাদ ও ব্যাটসম্যান বিশ্বনাথন ফিক্সিং কেলেঙ্কারিতে যুক্ত হওয়ার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন।

advertisement
Evall
advertisement