advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

নাইমের অনবদ্য ব্যাটিংয়ে টাইগারদের ঝোড়ো শুরু

ক্রীড়া প্রতিবেদক,রাজকোট থেকে
৭ নভেম্বর ২০১৯ ১৯:৫৭ | আপডেট: ৭ নভেম্বর ২০১৯ ২০:২০
advertisement

পরীক্ষিত ওপেনার তামিম ইকবাল নেই, তো কী হয়েছে? তরুণ তুর্কী মোহাম্মদ নাঈম শেখ তো আছেন! দিল্লিতে প্রথম টি-টোয়েন্টিতে ভালো শুরুর পর এবার রাজকোটে দ্বিতীয় ম্যাচে হ্যাটট্রিক চারের মারে বাংলাদেশকে ঝোড়ো সূচনা এনে দিয়েছেন তিনি। খলিল আহমেদকে ইনিংসের দ্বিতীয় ওভারে টানা তিন চার মারে স্টেডিয়ামে পিনপতন নীরবতা এনে দেন এই বাঁহাতি ব্যাটসম্যান।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৫ ওভারে ৪১ রান। ক্রিজে আছেন নাইম ২৬ ও লিটন ১৫ রান।

দিল্লির বায়ুদূষণকে পাত্তা না দিয়ে ভারতকে উড়িয়ে দিয়েছে বাংলাদেশ। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে লাল সবুজের প্রতিনিধিরা এগিয়ে ১-০তে। এবার দ্বিতীয় ম্যাচে রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে রিয়াদ-মুশফিকদের সামনে সিরিজ জয়ের পালা।

এই ম্যাচে জিতলেই এক ম্যাচ হাতে রেখে ভারতের মাটিতে ইতিহাস গড়ে সিরিজ পকেটে পুরবে বাংলাদেশ। এদিকে ভারত মরিয়া হয়ে আছে টাইগারদের হারিয়ে সিরিজে সমতা আনার জন্য।

ব্যাটিংয়ে বাংলাদেশ

আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হয়েছে রিয়াদ-রোহিতের লড়াই। এই ম্যাচ টস হেরে ব্যাটিং করছে বাংলাদেশ। প্রথম ম্যাচে টস জিতলেও এই ম্যাচে ভাগ্য সহায় হয়নি মাহমুদউল্লাহ রিয়াদের। টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান রোহিত শর্মা।

বাংলাদেশ এই ম্যাচে নেমেছে কোনো পরিবর্তন ছাড়াই। আগের ম্যাচের উইনিং ম্যাচের কম্বিনেশনে আস্থা রেখেছে টাইগার টিম ম্যানেজমেন্ট। পেসে শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমানের সঙ্গে আল আমিন হোসেন আর রিস্ট স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবকে নিয়ে গড়া হয়েছে আক্রমণ বিভাগ। পার্টটাইম বোলার হিসেবে তাদের সঙ্গ দিবেন আফিফ, মোসাদ্দেক, সৌম্য ও রিয়াদরা।

একাদশ : লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন ধ্রুব, আমিনুল ইসলাম বিপ্লব, মুস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন, শফিউল ইসলাম।

আগের একাদশ নিয়েই নেমেছে ভারত

নিয়মিত অধিনায়ক বিশ্রামে থাকায় টি-টোয়েন্টি সিরিজে নেতৃত্ব দেওয়া অধিনায়ক রোহিত শর্মা ইঙ্গিত দিয়ে রেখেছিলেন রাজকোটে প্রথম ম্যাচের একাদশ থাকছে না। তবে কোনো পরিবর্তন ছাড়াই নামে ভারত।

ভারতের একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, ঋশাভ পান্ত (উইকেটরক্ষক), শিভাম দাবে, ক্রুনাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, দীপক চাহার, খলিল আহমেদ।

advertisement
Evall
advertisement