advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

পান্থের ভুলে বাঁচলেন লিটন, আউটও হলেন তারই কারণে

ক্রীড়া প্রতিবেদক,রাজকোট থেকে
৭ নভেম্বর ২০১৯ ২০:২০ | আপডেট: ৭ নভেম্বর ২০১৯ ২০:৪৮
advertisement

টস হেরে ব্যাটিং করছে বাংলাদেশ। তরুণ তুর্কী মোহাম্মদ নাঈম শেখ ও লিটন দাসের ব্যাটে চড়ে এগিয়ে যাচ্ছেন টাইগাররা। রাজকোটে দ্বিতীয় ম্যাচে ভালোই চলছে রান যাত্রা। এর মধ্যে প্রায় আউট হতে যাচ্ছিলেন লিটন। কিন্তু পান্থের ভুলে বেঁচে যান তিনি। তবে দ্বিতীয়বার ভুল করেননি ভারতীয় উইকেট রক্ষক। লিটনকে প্যাভিলিয়নে পাঠিয়েছেন রান আউট করে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হয়েছে রিয়াদ-রোহিতের লড়াই। ইনিংসের ষষ্ঠ ওভারে যুজবেন্দ্র চাহালের বলে দারুণ শট খেলে দুই রান নেন লিটন। দ্বিতীয় বল ডট দেওয়ার পর তৃতীয় বলে অহেতুক শট খেলতে গিয়ে পান্থের হাতে স্টাম্পিংয়ের শিকার হন। কিন্তু বড় ভুল করে বসলেন পান্থ, স্টাম্পের আগেই বল ধরায় টিভি রিপ্লেতে নো বল ধরা পড়ে। লিটন মাঠের বাইরে যেতে গিয়েও আবার ফিরে আসেন ক্রিজে। ১৭ রানে তিনি দ্বিতীয় জীবন পান।

এর পরের ওভারেই ওয়াশিংটন সুন্দরের বলে ক্যাচ তুলে দেন লিটন। কিন্তু ভারতীয় অধিনায়ক তা ধরতে পারেননি। তার পরের ওভারে ভুল বোঝাবুঝির শিকার হন ওপেনার লিটন। নাইম রান নিয়ে তাকে স্ট্রাইক দিতে চেয়েছিলেন। এবার ভুলও করেননি রিশভ পান্থ। সরাসির থ্রো করে ভেঙে দেন স্ট্যাম্প। ২৯ রান করে লিটন পথ ধরেন প্যাভিলিয়নের।

তবে নাইম খেলছেন সাবলীলভাবেই। দেখে মনেই হচ্ছে না চাপ আছে তার কাঁধে। প্রথম ম্যাচেও দুর্দান্ত শুরুর চেষ্টা করেছিলেন। তবে অল্প রানেই থেমে যেতে হয় আউট হয়ে।

এ প্রদিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ দলের সংগ্রহ ৮২ রান। ক্রিজে আছেন সৌম্য-নাইম।

advertisement
Evall
advertisement