advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

জোড়া উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক,রাজকোট থেকে
৭ নভেম্বর ২০১৯ ২০:৪৭ | আপডেট: ৭ নভেম্বর ২০১৯ ২১:৩০
advertisement

লিটন, নাইম, মুশফিক ও সৌম্য। পরপর ৪ উইকেট হারিয়ে চাপে পড়েছে বাংলাদেশ দল। ঝড়ের আভাস দিয়ে ব্যক্তিগত ৩৬ রান করে সাজঘরে ফেরেন নাইম। লিটন করেন ২৯ রান। গত ম্যাচে জয়ের নায়ক মুশফিক করেছেন মাত্র ৪। ফেরার আগে সৌম্য করেন ৩০ রান।

বর্তমানে ক্রিজে আছেন সাইলেন্ট কিলার খ্যাত মাহমুদউল্লাহ রিয়াদ ও আফিফ হোসেইন।

রাজকোটে দ্বিতীয় ম্যাচে নিশ্চিত আউটের আগের দুবার আউট হতে যাচ্ছিলেন ওপেনার লিটন। প্রথমবার পান্থের ভুলে বেঁচে যান তিনি। ইনিংসের ষষ্ঠ ওভারে যুজবেন্দ্র চাহালের বলে দারুণ শট খেলে দুই রান নেন লিটন। দ্বিতীয় বল ডট দেওয়ার পর তৃতীয় বলে অহেতুক শট খেলতে গিয়ে পান্থের হাতে স্টাম্পিংয়ের শিকার হন। কিন্তু স্টাম্পের আগেই বল ধরায় টিভি রিপ্লেতে নো বল ধরা পড়ে। বেঁচে যান লিটন।

পরেরাবার ভুলটি করেন অধিনায়ক রোহিত শর্মা। ওয়াশিংটন সুন্দরের বলে লিটন ক্যাচ তুলে দিলেও রোহিত তা ধরতে পারেননি। তার পরের ওভারে ভুল বোঝাবুঝির শিকার হন ওপেনার লিটন। রান নিতে চেয়েছিলেন, তবে এবার ভুলও করেননি রিশভ পান্থ। সরাসির থ্রো করে ভেঙে দেন স্ট্যাম্প। ২৯ রান করে লিটন পথ ধরেন প্যাভিলিয়নের।

তবে নাইম খেলছিলেন সাবলীলভাবেই। দেখে মনেই হচ্ছে না চাপ আছে তার কাঁধে। কিন্তু ১০ ওভার তিন বলে ওয়াশিংটন সুন্দরের বলে ক্যাচ তুলে দেন। আইয়ার বল লুফে নিয়ে সাজঘরের দিকে হাটেন নাইম। ফেরার আগে পাঁচ চারের মানে করেন ৩৬ রান।

গত মাচের দুর্দান্ত নায়ক আজ ফ্লপ। মাত্র চার রান করে সাজঘরে ফিরে গেছেন মুশফিকুর রহিম। যুজবেন্দ্র চাহালের বলে ক্যাচ তুলে দিয়ে তা ধরেন ক্রুনাল পান্ডিয়া। একই ওভারে পান্থের হাতে স্ট্যামপ্ড হন সৌম্য। দুই চারের মারে ৩০ রান করে ফেরেন তিনি।

এ প্রদিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ দলের সংগ্রহ ১১২ রান।

advertisement
Evall
advertisement