advertisement
advertisement
advertisement
advertisement

এখনো সিরিজ জয়ের সুযোগ দেখছেন শফিউল

সাইফুল ইসলাম রিয়াদ,রাজকোট থেকে
৮ নভেম্বর ২০১৯ ১৫:২০ | আপডেট: ৮ নভেম্বর ২০১৯ ২৩:২৩
টিম হোটেল দ্য ইম্পিরিয়াল প্যালেসে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ফাস্ট বোলার শফিউল ইসলাম। ছবি : আমাদের সময়
advertisement

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ভারতকে হারিয়ে শুরুতেই এগিয়ে গিয়েছিল বাংলাদেশ। নয়াদিল্লিতে জয় পেলেও রাজকোটে দ্বিতীয় ম্যাচে নিতে হয়েছে হারের তিক্ত স্বাদ। সিরিজ এখন ১-১ সমতায় থাকায় নাগপুরে শেষ ম্যাচ রূপ নিলো অলিখিত ফাইনালে। এই ম্যাচে ভারতকে হারিয়ে সিরিজ জয়ের সুযোগ দেখছেন ফাস্ট বোলার শফিউল ইসলাম।

আজ দুপুরে রাজকোটের টিম হোটেল দ্য ইম্পিরিয়াল প্যালেসে এই কথা বলেন শফিউল। তার মতে, দ্বিতীয় ম্যাচে সুযোগ ছিল কিন্তু কাজে লাগাতে পারেননি। তবে শেষ ম্যাচ জিতে সিরিজ জয়ের সুযোগ দেখছেন তিনি।

‘অবশ্যই এখনো চান্স আছে, আমরা যদি ভালো ক্রিকেট খেলি, ফার্স্ট ম্যাচটা যেরকম খেলেছি তেমন যদি খেলতে পারি, তাহলে অবশ্যই আমরা সিরিজ জিততে পারবো’-এভাবেই বলছিলেন শফিউল।

এদিকে, আজ স্থানীয় সময় ১১টা ৫৫ মিনিটে নাগপুরের বিমানে ওঠার কথা ছিল টাইগারদের। তবে ফ্লাইট বিলম্ব হওয়ায় প্রায় দুই ঘণ্টা দেরিতে রওনা দেন মুশফিক-রিয়াদরা। বাড়তি সময়টুকু বিমানবন্দরে না কাটিয়ে হোটেলেই কাটায় বাংলাদেশ দল।

মহারাষ্ট্রের নাগপুরে ১০ নভেম্বর সন্ধ্যা সাড়ে সাতটায় ভারতের মুখোমুখি হবেন লাল সবুজের প্রতিনিধিরা। এই ম্যাচে গতকালের মতো ভুল করতে চান না বলে জানিয়েছেন শফিউল। এই পেসার জানান, আগের ম্যাচের ভুলগুলো কাটিয়ে সিরিজ জয়ের জন্যই বাংলাদেশ খেলতে নামবে।

শফিউল বলেন,  ‘এই ম্যাচে (গতকালের) কিছু ছোট ছোট ভুল ছিল, যদি আমরা সামনের ম্যাচে এই ভুলগুলো না করি, অবশ্যই, আমাদের সিরিজ জেতা সম্ভব। আশা করি, আমরা দৃঢ়ভাবে ঘুরে দাঁড়াব। আমরা সিরিজ জেতার জন্যই খেলব।’

advertisement