advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

‘ধর্ষণের শিকার’ কিশোরীর সন্তান প্রসব, সহপাঠী পলাতক

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি
৮ নভেম্বর ২০১৯ ১৭:১২ | আপডেট: ৮ নভেম্বর ২০১৯ ১৭:১২
প্রতীকী ছবি
advertisement

রাজশাহীর দুর্গাপুর ‍উপজেলায় ধর্ষণের শিকার এক কিশোরী (১৪) সন্তান প্রসব করেছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত সজিব আলী পলাতক রয়েছে। সজিব উপজেলার কিশোরপুর গ্রামের আবু সাইদের ছেলে। 

ভুক্তভোগী ওই কিশোরীর মা জানান, তার মেয়ে স্থানীয় একটি মাদ্রাসায় সজিবের সঙ্গে একই শ্রেণিতে পড়ালেখা করত। সেই সুবাদে গত ৯ মাস আগে সে সজিবের বাড়িতে একটি গাইড বই আনতে গিয়েছিল। এ সময় বাড়িতে কেউ না থাকায় সজিব তার মেয়েকে একা পেয়ে ধর্ষণ করে। কিন্তু লজ্জায় কাউকে কিছু না বলে সেখান থেকে পালিয়ে বাড়ি চলে আসে ওই কিশোরী। এরপরই সে অন্তঃসত্ত্বা হয়ে গত বৃহস্পতিবার দুপুর ২টার দিকে নিজ বাড়িতে একটি ছেলে সন্তানের জন্ম দেয়।

কিশোরীর মা আরও জানান, সন্তান জন্মের পর বিষয়টি জানাজানি হয়। গতকাল রাত ৮টার দিকে দুর্গাপুর থানা থেকে পুলিশ এসে তার মেয়ে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বিষয়টি নিশ্চিত করে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খুরশীদা বানু কনা বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই কিশোরী তার সহপাঠী সজীব নামের এক ছেলের ধর্ষণের শিকার হয়ে সন্তান প্রসব করেছে বলে আমাদের জানিয়েছে। যেহেতু ওই কিশোরীর সন্তান এখন অসুস্থ, এ জন্য মা ও সন্তানকে উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কমেপ্লেক্সে ভর্তি করা হয়েছে।’

এ ঘটনায় দ্রুত তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

advertisement