advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

ঘরে ডেকে শিশুকে ‘ধর্ষণচেষ্টা’ ৬০ বছরের বৃদ্ধের

ভালুকা প্রতিনিধি
৮ নভেম্বর ২০১৯ ২০:৪২ | আপডেট: ৮ নভেম্বর ২০১৯ ২০:৪২
প্রতীকী ছবি
advertisement

সাত বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে কাজিমউদ্দিন ওরফে কাছু নামের ৬০ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহের ভালুকা উপজেলার এ ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, ওই শিশুর বাবা সৌদি প্রবাসী, মা কাজ করেন গার্মেন্টসে। শিশুটি তার দাদির কাছে থেকে স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপাড়া করে। কাজিমউদ্দিন ওরফে কাছু তাদের পাশের ঘরে থাকেন। ঘটনার দিন তিনি ওই শিশুকে নিজের ঘরে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় পঞম শ্রেণির এক শিক্ষার্থী আওয়াজ পেয়ে তার ঘরে উঁকি দেয়।

পরিস্থিতি দেখে ওই শিক্ষার্থী তার নানির কাছে গিয়ে ঘটনা খুলে বলে। পরে তিনি স্থানীয়দের ডেকে বিষয়টি জানান। স্থানীয়রা কাছুর ঘরের দিকে এগিয়ে গেলে তিনি পালিয়ে যান।

ভুক্তভোগীর দানি আমাদের সময়কে জানান, বাবা-মার কাছে না থাকায় তিনি কষ্ট করে তার নাতনিকে লালন-পালন করছেন। ঘটনা শুনে তিনি কাছুর ঘরে গিয়েছিলেন। কিন্তু সেখানে কেউ ছিল না। কাছুর বিচার দাবি করেছেন তিনি।

ভুক্তভোগীর মা আমাদের সময়কে জানান, ঘটনার খবর পেয়ে তিনি শ্বশুরবাড়ি আসেন। নিজে বাদী হয়ে ধর্ষণচেষ্টার মামলা করতে প্রস্তুতি নিচ্ছেন। 

এ বিষয়ে সোনাখালী ইউপির ওয়ার্ড সদস্য মো. ইউসূফ আহম্মেদ বলেন, ‘আমি নিজে ঘটনাস্থলে গিয়েছি। আপাতত আপনারা ঘটনাটি পত্রিকায় লিখবেন না। আমি ও মহিলা মেম্বার মিলে এ ঘটনার কঠোর বিচার করব।’

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইনউদ্দিন আমাদের সময়কে জানান, এখন পর্যন্ত তারা কোনো লিখিত অভিযোগ পাননি। অভিযোগ দায়ের হলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

advertisement