advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

জঙ্গি সংগঠন ‘আল্লার দলে’র আরেক সদস্য গ্রেপ্তার

রংপুর প্রতিনিধি
৮ নভেম্বর ২০১৯ ২১:৫৮ | আপডেট: ৮ নভেম্বর ২০১৯ ২১:৫৮
নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লার দলে’র সক্রিয়ে সদস্য আশরাফুজ্জামান পিয়াল
advertisement

নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লার দলে’র আরও এক সক্রিয়ে সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব-১৩)। গতকাল বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে রংপুর নগরীর জাহাজ কোম্পনির মোড় থেকে আশরাফুজ্জামান পিয়াল (৩২) নামে ওই জঙ্গি সদস্যকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১৩ জানায়, জঙ্গি সেল গোয়েন্দা সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে রংপুর নগরীর কোতয়ালী থানার জাহাজ কোম্পানি এলাকায় অভিযান চালানো হয়। সেখান থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল্লার দলের সক্রিয় সদস্য পিয়ালকে গ্রেপ্তার করা হয়। তার বাবার নাম মো. আকতারুজ্জামান। তাদের বাড়ি নিয়ামত পান্ডার দিঘি এলাকায়।

পিয়াল ২০০২ সাল থেকে জঙ্গি সংগঠনের জন্য চাঁদা প্রদান ও সংগ্রহ, নিয়মিত গোপন বৈঠকে অংশগ্রহণ এবং সংগঠনের জন্য সদস্য সংগ্রহের দায়িত্ব পালন করতেন।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৩ মিডিয়া উইং কর্মকর্তা সহকারী পরিচালক এএসপি খন্দকার গোলাম মোর্ত্তূজা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার পিয়াল র‌্যাবকে এ তথ্য জানান। তার সহযোগী অন্যান্য জঙ্গিদের ব্যাপার অনুসন্ধান চলমান রয়েছে। গ্রেপ্তারকৃত জঙ্গির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।

advertisement