advertisement
advertisement
advertisement
advertisement

কুড়িগ্রামে এক বাড়িতে খালা-ভাগ্নিকে ধর্ষণ

আমাদের সময় ডেস্ক
৯ নভেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ৯ নভেম্বর ২০১৯ ০০:১২
advertisement

কুড়িগ্রামের ফুলবাড়ীতে খাবারে চেতনানাশক মিশিয়ে এক পরিবারের সবাইকে অচেতন করে এক কলেজছাত্রী ও তার ভাগ্নিকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ফেনীর দাগনভূঞায় এক কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণ করেছে তিন যুবক। ময়মনসিংহের ভালুকায় ৭ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ ওঠেছে এক বৃদ্ধের বিরুদ্ধে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

ফুলবাড়ী : কুড়িগ্রামের ফুলবাড়ীতে পরিবারের সবাইকে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে এক রাতে খালা ও ভাগ্নিকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটে উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের রাবাইতারী

গ্রামে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে। ভিকটিম খালা কলেজের ও ভাগ্নি সপ্তম শ্রেণির ছাত্রী। ঘটনার রাতে অভিযুক্ত ভোলানাথ বর্মন কলেজছাত্রীর ওই ভাগ্নিকে দিয়ে তাদের পরিবারের রাতের খাবারে চেতনানাশক মেশায়। সেই খাবার খেয়ে বাড়ির সবাই অচেতন হয়ে পড়ে। তারপর রাত সাড়ে ১২টার দিকে ঘরে ঢুকে প্রথমে কলেজছাত্রীকে ও পরে তার ভাগ্নিকে ধর্ষণ করে ভোলানাথ।

পরদিন সকালে কলেজছাত্রীর বাবা থানায় অভিযোগ করেন। বৃহস্পতিবার গভীর রাতে পুলিশ ভোলানাথকে গ্রেপ্তার করে। তিনি উপজেলার রাবাইতারী গ্রামের অমূল্য দফাদারের ছেলে। ভোলানাথ জানান, তিনি নির্দোষ। তার নামে মিথ্যা অভিযোগ করা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা এসআই হাবিবুর রহমান জানান, অভিযুক্তকে জেলহাজতে এবং ভিকটিম দুই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ফেনী : দাগনভূঞায় এক কিশোরীকে (১৬) তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে নুর মোহাম্মদ নামের এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। সে উপজেলার রামনগর ইউনিয়নের আজিজ ফাজিলপুর গ্রামের বাসিন্দা ও স্থানীয় একটি ভবনের তত্ত্বাবধায়ক। পুলিশের ভাষ্য, গত বৃহস্পতিবার রাতে ধর্ষণের ঘটনাটি ঘটে। এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ রাতেই অভিযুক্তকে গ্রেপ্তার করে। ঘটনার রাত ৯টার দিকে নুর মোহাম্মদ ও তিন সহযোগী কিশোরীকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যায়। পরে হাত-পা বেঁধে ধর্ষণ করে। এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করে। এ ছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

ভালুকা : ময়মনসিংহের ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের সোনাখালী গ্রামে গত বৃহস্পতিবার দুপুরে সাত বছরের এক শিশুকে প্রতিবেশী বৃদ্ধ কাজিমউদ্দিন তার বাড়িতে ধর্ষণের চেষ্টা করেন। এ ঘটনায় শিশুটির মা থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাইনউদ্দিন জানান, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

advertisement