advertisement
advertisement
advertisement
advertisement

বিপিএল থেকে সরে দাঁড়াল রাজশাহী কিংস

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
৯ নভেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ৯ নভেম্বর ২০১৯ ০০:১৩
advertisement

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন ঘোষণা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। কিন্তু আচমকা বিপিএলের এবারের আসর থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছে রাজশাহী কিংস। গত বৃহস্পতিবার এই ঘোষণা দেয় রাজশাহী কিংস কর্তৃপক্ষ। এবারের বিপিএলে মালিকানাধীন কোনো ফ্রাঞ্চাইজি না রাখার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবির এমন সিদ্ধান্তে গত আসরের ফ্রাঞ্চাইজিগুলোর মাঝে হতাশা দেখা গেলে স্বইচ্ছুকদের দলের স্পনসর হওয়ার সুযোগ করে দেয় বিসিবি। এবার সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ঘোষণা দিয়ে বিপিএলের এবারের আসর থেকে নিজেদের প্রত্যাহার করে নেয় রাজশাহী।

ভক্ত-সমর্থকদের উদ্দেশে বার্তা দিয়ে নাম প্রত্যাহারের ঘোষণা দিয়ে রাজশাহী কিংস মালিকপক্ষ তাদের অফিসিয়াল ফেসবুক পেজে লেখেনÑ আমাদের ভক্ত সমর্থক ও শুভাকাক্সক্ষীদের উদ্দেশে অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, বিপিএলের সপ্তম আসরে আমরা অংশগ্রহণ করছি না।

স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে বিশেষ এই আসরের আয়োজন করায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির সিদ্ধান্তে সমর্থন জানিয়ে এ আসরের সফলতা কামনা করি। আগামী মৌসুম থেকে রাজশাহী কিংস আবার মাঠে ফিরবে।

advertisement