advertisement
advertisement
advertisement
advertisement

দুর্গাপুরে কিশোরীর সন্তান প্রসব যুবক পলাতক

দুর্গাপুর প্রতিনিধি
৯ নভেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ৯ নভেম্বর ২০১৯ ০০:১৬
advertisement

রাজশাহীর দুর্গাপুরে ধর্ষিতা এক কিশোরী সন্তান প্রসব করেছে। এদিকে ঘটনা জানাজানি হওয়ার পর উপজেলার কিশোরপুর গ্রামের আবু সাইদের পুত্র সজিব আলী বাড়ি থেকে পালিয়ে গেছে।

কিশোরী মায়ের অভিযোগ, সে ও সজীব কিশোরপুর গ্রামের বাসিন্দা। তারা শ্রীধরপুর দাখিল মাদ্রাসায় নবম শ্রেণির শিক্ষার্থী। ৯ মাস আগে সে সজিবের বাড়িতে একটি গাইডবই আনতে গিয়েছিল। এ সময় বাড়িতে কেউ ছিল না। সে সুযোগে সজিব তাকে ধর্ষণ করে। কিন্তু লোকলজ্জার ভয়ে কাউকে কিছু না বলে সেখান থেকে পালিয়ে বাড়ি চলে আসে। একপর্যায়ে শারীরিক পরিবর্তন হতে থাকে। গত বৃহস্পতিবার (৭ নভেম্বর) বেলা ২টার দিকে নিজ বাড়িতে সে পুত্রসন্তানের জন্ম দেয়। পরে বিষয়টি জানাজানি হলে দুর্গাপুর থানা পুলিশ ওই কিশোরী ও তার নবজাতককে বৃহস্পতিবার রাত ৮টার দিকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কনা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই কিশোরী তার সহপাঠী সজীব নামের এক ছেলের ধর্ষণের শিকার হয়ে সন্তান প্রসব করেছে বলে জানিয়েছে। যেহেতু ওই কিশোরীর সন্তান এখন অসুস্থ, সেজন্য মা ও সন্তানকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দ্রুত তদন্তসাপেক্ষে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান এ কর্মকর্তা।

advertisement