advertisement
advertisement
advertisement
advertisement

সাউথ এশিয়ান লইয়ার্স ফোরামের কেন্দ্রীয় কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক
৯ নভেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ৯ নভেম্বর ২০১৯ ০১:৫৮
advertisement

সাউথ এশিয়ান লইয়ার্স ফোরামের দ্বিবার্ষিক সম্মেলনে ১৫১ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। এতে সুপ্রিমকোর্টের অ্যাডভোকেট শেখ সালাহউদ্দিন আহমেদকে প্রেসিডেন্ট ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট শেখ সাইফুজ্জামানকে জেনারেল সেক্রেটারি করা হয়েছে। সেই সঙ্গে আগামী ১১ জানুয়ারি বাংলাদেশে প্রথম আন্তর্জাতিক সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। গত বুধবার রাজধানীর একটি হোটেলে সংগঠনের প্রেসিডেন্ট অ্যাডভোকেট শেখ সালাহউদ্দিন আহমেদের সভাপতিত্বে সম্মেলন অনুষ্ঠিত হয়।

কমিটির অন্যরা হলেন ভাইস প্রেসিডেন্ট ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মো. গিয়াসউদ্দিন, জেসমিন সুলতানা, ড. বদরুল হাসান কচি, মো. মনিরুল ইসলাম আকাশ, সেলিম জাবেদ, জাহিদুল হক বাবু, শাহনাজ আহমেদ, কুমার দেবুল দে, পলাশ চন্দ্র রায়, মো. বশির উদ্দিন, মো. হুমায়ুন কবির ও মো. রেজাউল করিম খান রেজা।

যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আসাদুজ্জামান আসাদ, মো. আলমগীর খান, মোহাম্মদ জগলুল কবির, ড. ইদ্রিস আলী মোল্লা, সিরাজুল হক স্বপন, ফিরোজুল ইসলাম ফিরোজ, মো. শামীম খান, সুহেল ইসলাম খান, হাজেরা ইমরান আজরা, আব্দুল কুদ্দুস বাদল, মো. শাহ নেওয়াজ, একেএম ফজলুল হক আকন্দ ও আজাদুল ইসলাম আজাদ।

হেড অব মিডিয়া অ্যান্ড অ্যাডভোকেসি অ্যাডভোকেট আবদুল্লাহ আল নোমান, অফিস সেক্রেটারি দিদার হোসেন রিজভী, প্রচার সম্পাদক শাহ মিয়ামত উল্লাহ, শিক্ষাবিষয়ক সম্পাদক ড. শাহ মো. মনিরুল ইসলাম নাহিদ, তথ্য ও যোগাযোগ সম্পাদক অ্যাডভোকেট তাছলিসা ইয়াসমিন দিপা, মহিলা সম্পাদিকা রুমানা ইসলাম সেরনিয়াবাদ, সাহিত্য সম্পাদক নাহরিন তানিয়া, অর্থ সম্পাদক সারোয়ার, স্বাস্থ্য সম্পাদক মো. আবদুল্লাহ আল মামুন ও পরিবেশ সম্পাদক অ্যাডভোকেট মো. রেজাউল করিম।

নির্বাহী কমিটির সদস্যরা হলেন অ্যাডভোকেট সুরাই বেগম, ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন ও শেখ সিরাজুল ইসলাম সিরাজ, অ্যাডভোকেট সৈয়দ আলম টিপু, ড. মো. ইকবাল করিম, অ্যাডভোকেট লিলি বেগম, মো. নাসিরউদ্দিন, ব্যারিস্টার শেখ ওবায়দুর রহমান প্রমুখ।

advertisement