advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

ঝড়ে নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
১২ নভেম্বর ২০১৯ ০০:৪৯ | আপডেট: ১২ নভেম্বর ২০১৯ ০৫:১৩
ছবি : সংগৃহীত
advertisement

ঘূর্ণিঝড় ‘বুলবুল’-এর প্রভাবে ভোলার ইলিশা মেঘনা নদীতে ট্রলারডুবির একদিন পর নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত ৮টার দিকে বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার বাহাদুরপুর চর এলাকার মেঘনা নদী থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

এ বিষয়ে বরিশালের পুলিশ সুপার (এসপি) সাইফুল ইসলাম বলেন, গত রোববার ঘূর্ণিঝড়ের সময় ভোলার ইলিশা নদীতে একটি ট্রলার ডুবে যায়। ট্রলারটি পানির তোড়ে ভেসে মেহেন্দিগঞ্জের মাছকাটা ও মেঘনা নদীর মোহনায় চলে আসে। পরে স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ ট্রলারসহ নয় জেলের লাশ উদ্ধার করে। 

ট্রলারডুবিতে নিহতরা হলেন, চরফ্যাশনের দুলার হাট এলাকার কামাল দালাল (৩৫), আব্বাস মুন্সি (৪৫), হাসান মোল্লা (৩৮), রফিক বিশ্বাস (৫৫), নুরনবী বেপারী (৩০) মফিজ মাতুব্বর (৩৫) নজরুল ইসলাম (৩৫), কবির হোসেন (৪০) ও মো. বিল্লাল (৩২)।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ভোলার চরফ্যাশন উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়নের তোফায়েল আহমেদ মাঝির ট্রলারটি গত রোববার দুপুরে চাঁদপুর থেকে ছেড়ে আসে। ২৪ জন যাত্রী নিয়ে ট্রলারটি চাঁদপুর থেকে চরফ্যাশন আসছিল। যাত্রাপথে ঘূর্ণিঝড় ‘বুলবুল’-এর কবলে পড়ে মেঘনা ও ইলিশা নদীর মোহনায় ট্রলারটি ডুবে যায়। এ সময় পুলিশ ও কোস্টগার্ড ১০ জনকে উদ্ধার করতে সক্ষম হলেও বাকি ১৪ জন নিখোঁজ ছিলেন। এই ১৪ জনের মধ্যে ৯ জনের লাশ উদ্ধার করা হলো।

advertisement