advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

২৪ ঘণ্টায় প্রাণ গেল পুলিশ কনস্টেবলসহ ৮ জনের

আমাদের সময় ডেস্ক
১২ নভেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১২ নভেম্বর ২০১৯ ০১:০১
advertisement

গত ২৪ ঘণ্টায় সড়কে পুলিশ কনস্টেবল, নারী, শিশু ও তরুণীসহ ৮ জনের প্রাণহানি ঘটেছে। এর মধ্যে চট্টগ্রামে ২, সিরাজগঞ্জে ২, খুলনা, নীলফামারীর সৈয়দপুর, মাগুরা ও যশোরের চৌগাছায় একজন করে নিহত হন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরÑ

চট্টগ্রাম : সাতকানিয়া উপজেলার কাজীর মসজিদ মোড় এলাকায় গত রবিবার দুপুর ১টার দিকে মিনি ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে জিন্নাত আরা বেগম নামে এক তরুণী নিহত এবং তার ছোট বোন জান্নাতুল ফেরদৌসসহ দুইজন আহত হন। তিনি উপজেলার কাঞ্চনা ইউনিয়নের দক্ষিণ কাঞ্চনা গুরগুরি এলাকার মোহাম্মদ সোলেমানের স্ত্রী। এ ছাড়া গতকাল সকাল সাড়ে ৯টায় মিরসরাই পজেলার নয়দুয়ারিয়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাকচাপায় লেগুনাচালক কামরুল ইসলাম নিহত হন। তিনি উপজেলার মিঠাছড়া এলাকার নুরুল ইসলামের ছেলে।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের কোনাগাতি এলাকায় গতকাল ভোরে সিরাজগঞ্জ-কড্ডা আঞ্জলিক সড়কের কোনাগাতি ব্রিজ এলাকায় অজ্ঞাত গাড়িচাপায় দুইজন নিহত হন। নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

খুলনা : রূপসা-বাগেরহাট পুরাতন সড়কের দেবীপুরে গতকাল সকাল ৮টায় মাহেন্দ্রের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পুলিশ কনস্টেবল নজরুল ইসলাম নিহত হন। তিনি রূপসার ইলাইপুর মল্লিকবাড়ির মৃত ইউসুফ মল্লিকের ছেলে। নজরুল ফকিরহাট থানার গাড়িচালক ছিলেন।

সৈয়দপুর : নীলফামারীর সৈয়দপুর বাইপাস সড়কে ধলাগাছ এলাকায় গতকাল সকাল ৯টার দিকে দ্রুতগামী প্রাইভেটকার মোমেনা বেগমকে সজোরে ধাক্কা দেয়। এতে তার পরনের শাড়ি কারের বাম্পারের সঙ্গে আটকা পড়ে। এভাবেই কারটি মোমেনাকে ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূর পর্যন্ত টেনেহিঁচড়ে নিয়ে যায় এবং সেখানে মরদেহটি পড়ে যায়। তিনি উপজেলার কামারপুকুর ইউনিয়নের ডাক্তারপাড়ার তোফায়েলের মোড়ে চুনাখাওয়ার মোড় এলাকার সিদ্দিকের স্ত্রী।

মাগুরা : মাগুরা-মহম্মদপুর সড়কের বরুনাতৈল এলাকায় গতকাল দুপুরে ট্রাক উল্টে ট্রাকচালক রেজাউল মোল্যা নিহত হন। তিনি নড়াইল জেলার কলাগাছি গ্রামের দাউদ মোল্যার ছেলে।

চৌগাছা : যশোরের চৌগাছা-কোটচাঁদপুর সড়কের মুক্তদাহ মোড়ে গতকাল ৪টার দিকে ভ্যান ও আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে নূর ইসলাম নামে এক ভ্যানচালক নিহত হন। তিনি উপজেলার বড় নিয়ামতপুর গ্রামের মৃত মাওলা বক্সের ছেলে।

advertisement