advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

সময় চেয়ে দুদকে আবেদন বিডিনিউজ সম্পাদকের

নিজস্ব প্রতিবেদক
১২ নভেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১২ নভেম্বর ২০১৯ ০১:১২
advertisement

জ্ঞাত আয়ের সঙ্গে অসামঞ্জস্যপূর্ণ সম্পদ অর্জনের অভিযোগ সম্পর্কে বক্তব্য প্রদানে সময় বাড়ানোর আবেদন করেছেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদী। এক নোটিশে গতকাল দুর্নীতি দমন কমিশনে (দুদক) তাকে তলব করা হয়েছিল। নিজের এবং বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের হিসাবে বিপুল পরিমাণ টাকা স্থানান্তরের মাধ্যমে অবস্থান গোপন এবং বিভিন্ন অবৈধ কর্মকা-ের মাধ্যমে সম্পদ অর্জনের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

দুদকের উপপরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য্য বলেন, গত ৫ নভেম্বর তৌফিক ইমরোজ খালিদীকে দুদক হাজির হয়ে বক্তব্য প্রদানের জন্য একটি নোটিশ পাঠানো হয়েছিল। নোটিশে ১১ নভেম্বর তাকে দুদক কার্যালয়ে উপস্থিত থাকতে অনুরোধ করা হয়। গতকাল তিনি দুদকে হাজির হয়ে বক্তব্য প্রদানে সময় বাড়ানোর জন্য আবেদন করেছেন। তার আবেদন কমিশন বিবেচনা করবে।

এর আগে নোটিশ পাওয়ার পর তৌফিক ইমরোজ খালিদী সাক্ষাতের জন্য সময় চেয়ে আবেদন করেন। কিন্তু এ বিষয়ে দুদক আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি। পরে গতকাল খালিদী দুদকের প্রধান কার্যালয়ে যান। দুদকের পক্ষ থেকে বলা হয়, আগে করা আবেদনটির পরিপ্রেক্ষিতে খালিদীকে সময় দেওয়া হবে। তিনি ফিরে যেতে পারেন।

সময় চেয়ে আবেদন করার পরও কেন তিনি কমিশনে এসেছেন- দুদক থেকে বেরিয়ে যাওয়ার সময় এক সাংবাদিক এমন প্রশ্ন রাখেন তৌফিক ইমরোজ খালিদীর কাছে। এর জবাবে তিনি বলেন, আমি আইন-কানুন মেনে চলার চেষ্টা করি। সময়সীমা বাড়ানো হয়েছে কিনা- আমাকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি। তাই আমাকে আসতে হয়েছে।

advertisement