advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

৬ নারীকে নিয়ে ফুয়াদের অ্যালবাম

বিনোদন প্রতিবেদক
১২ নভেম্বর ২০১৯ ১৩:১৪ | আপডেট: ১২ নভেম্বর ২০১৯ ১৮:০৪
ছয়জন নারী শিল্পী (বাঁ থেকে), সংগীতশিল্পী ফুয়াদ। ফাইল ছবি
advertisement

দেশীয় সংগীতে অন্যতম প্রতিভা ফুয়াদ আল মুক্তাদির। তার হাত ধরে এদেশের সংগীতে এসেছে লক্ষণীয় পরিবর্তন। জনপ্রিয় এই তারকা এখন যুক্তরাষ্ট্রে বসবাস করেন। কিছুদিন আগে ঢাকায় এসেছেন কনসার্টের সুবাদে। এবার প্রকাশ করতে যাচ্ছেন অ্যালবাম।

২০১২ সালে সর্বশেষ ‘হিট ফ্যাক্টরি’ নামে একটি অ্যালবাম প্রকাশ করেন ফুয়াদ। এবার প্রায় সাত বছর পর আবারও অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছেন এই শিল্পী। আর এবারের অ্যালবামে থাকছে ছয়জন নারী শিল্পী। তারা হলেন, আনিকা, তাশফি, ফাইরুজ নাফিজা, জেফার, আশরিন ও প্রাগাতা। অ্যালবামটির থিম হচ্ছে “নারী শক্তি”।

ফুয়াদ আল মুক্তাদির বলেন, ‘নতুন কিছু শিল্পীকে নিয়ে অ্যালবামটি করতে যাচ্ছি। নতুনদের মধ্যে অনেক শক্তি থাকে। গত দুই-তিন বছর ধরে তাদের প্রতিভার সঙ্গে আমি পরিচিত। তাদের গায়কি ও কণ্ঠস্বর আমাকে মুগ্ধ করেছে। আমারও একটি মেয়ে আছে। আমি চাই সমাজে নারী শক্তির জাগরণ ঘটুক।’

জানা গেছে, ছয় নারী শিল্পীকে নিয় ফুয়াদের এই অ্যালবামটি প্রকাশ হবে টিএম রেকর্ডসের ব্যানারে।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস বলেন, ‘টিএম রেকর্ডস সব সময়ই সংগীতের পাশে আছে ও থাকবে। ফুয়াদ ভাই আমাদের দেশের অন্যতম গুণী শিল্পী ও সংগীত পরিচালক। দীর্ঘদিন পর তার নতুন অ্যালবাম আসছে। আশা করছি, দারুণ কিছু হবে।’

তিনি আরও জানান, ফুয়াদের এই অ্যালবামটি প্রকাশ হবে আগামী বছর শুরুর দিকে। পাশাপাশি টিএম রেকর্ডসের ব্যানারে নতুন বছর প্রকাশ হবে বেশ ক’টি অ্যালবাম।

advertisement