advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

কাউন্সিলর মঞ্জু রিমান্ড শেষে কারাগারে

আদালত প্রতিবেদক
১৩ নভেম্বর ২০১৯ ০০:১২ | আপডেট: ১৩ নভেম্বর ২০১৯ ০০:১৫
পুরোনো ছবি
advertisement

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ময়নুল হক মঞ্জুকে কারাগারে পাঠিয়েছেন আদালত। অস্ত্র আইনের মামলায় ৫ দিনের রিমান্ড শেষে মঙ্গলবার তাকে আদালতে হাজির করা হলে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ দিদার হোসাইন কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

গত ১ নভেম্বর অস্ত্র ও মাদক আইনের পৃথক দুই মামলায় পাঁচ দিন করে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওই রিমান্ডে অস্ত্র আইনের মামলায় ৫ দিনের রিমান্ড শেষে মঞ্জুকে এদিন আদালতে হাজির করে ডিবি পুলিশের পরিদর্শক শাহাবুদ্দীন আজাদ কারাগারে আটক রাখার আবেদন করেন।

আবেদনে বলা হয়, আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদে মামলার ঘটনা সংক্রান্ত এবং তার কাছ থেকে উদ্ধারকৃত/জব্দকৃত অবৈধ অস্ত্র-গুলি সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। আসামির কাছ থেকে পাওয়া তথ্যাদি যাচাই-বাছাই করা হচ্ছে। এমতাবস্থায় মামলার বিচারকাজ শেষ না হওয়া পর্যন্ত আসামিকে কারাগারে আটক রাখা প্রয়োজন।

এর আগে গত ৩১ অক্টোবর বেলা ১টার দিকে রাজধানীর টিকাটুলিতে নিজ কার্যালয় থেকে কাউন্সিলর মঞ্জুকে গ্রেপ্তার করে র‌্যাব। মঞ্জুর বিরুদ্ধে চাঁদাবাজি, টেন্ডারবাজি, মাদক-ক্যাসিনো ব্যবসাসহ নানা অভিযোগ আছে। ওই দিন রাতে ময়নুল হক মঞ্জুর বিরুদ্ধে ওয়ারী থানায় অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা করেন র‌্যাব-৩ এর ডিএডি ইব্রাহিম হোসেন।

advertisement