advertisement
International Standard University
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

ভাতিজিকে ‘ধর্ষণচেষ্টায়’ চাচা কারাগারে

নিজস্ব প্রতিবেদক,বগুড়া
১৩ নভেম্বর ২০১৯ ০০:৪৬ | আপডেট: ১৩ নভেম্বর ২০১৯ ০০:৪৬
প্রতীকী ছবি
advertisement

বগুড়ার ধুনট উপজেলায় চার বছর বয়সের ভাতিজিকে ধর্ষণচেষ্টার অভিযোগে আব্দুর রাজ্জাক (৫০) নামে শিশুটির চাচাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর ১২টার দিকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

অভিযুক্ত চাচা উপজেলার গোপালনগর ইউনিয়নের বাসিন্দা। এর আগে সোমবার রাত সাড়ে ১০টার দিকে শেরপুর শহরের ধুনট মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এদিকে চাচার যৌন নিপীড়নে অসুস্থ শিশুটি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে সাত দিন পর সোমবার সন্ধ্যার দিকে বাড়িতে ফিরে এসেছে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে সোমবার আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, যৌন নির্যাতনের শিকার শিশুটির বাড়ি ধুনট উপজেলায়।একই বাড়িতে বসবাস করা আব্দুর রাজ্জাক সম্পর্কে শিশুটির চাচা হয়।

গত ৫ নভেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে শিশুটি বাড়ির উঠানে খেলা করছিল। এ সময় রাজ্জাক কৌশলে শিশুটিকে কোলে তুলে নিজ ঘরে নিয়ে যায়। ঘটনার সময় ওই বাড়িতে লোকজন না থাকার সুযোগে ঘরের ভেতর শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে রাজ্জাক। তখন শিশুটির চিৎকারে বাড়ির লোকজন ঘটনাস্থলে পৌঁছে শিশুকে উদ্ধার করে।

ওই দিন রাত ১২টার দিকে শিশুটিকে ধুনট উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেওয়া হয়। কিন্ত সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই শিশুটিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বলেন, শিশুকে ধর্ষণচেষ্টার মামলার আসামিকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। শিশুটি সুস্থ রয়েছে। তবে মেডিকেল রির্পোট অনুযায়ী তদন্ত সাপেক্ষে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।

advertisement