advertisement
International Standard University
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

ক্যাসিনো কারবারের ভাগ পেতেন কাউন্সিলর সেন্টু

১৩ নভেম্বর ২০১৯ ০১:১৮
আপডেট: ১৩ নভেম্বর ২০১৯ ০৯:৪৩
advertisement

অস্ত্র আইনের মামলায় রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে র‌্যাব। মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব ২-এর এসআই (নিরস্ত্র) জসিম উদ্দিন খান গতকাল মঙ্গলবার ঢাকা সিএমএ আদালতে এ চার্জশিট জমা দেন। যা দেখে ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী বিচারের জন্য মহানগর দায়রা জজ আদালতে পাঠানো হবে বলে জানিয়েছেন।

চার্জশিটে তদন্ত কর্মকর্তা বলেন, ফিরোজের বিরুদ্ধে অস্ত্র আইনের মামলা প্রথমে ধানম-ি থানা পুলিশ, পরে ডিবি পুলিশ এবং সর্বশেষ র‌্যাবকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়। পরে তার ১৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদে ফিরোজ জানান, তিনি

অনেক আগে থেকেই ক্যাসিনো ব্যবসা করতেন। এর থেকে উপার্জিত অর্থের একটি বড় অংশ তিনি দিতেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শফিকুল আলম সেন্টুকে। কাউন্সিলর সেন্টু দীর্ঘদিন ধরে সপরিবারে ঢাকায় বাস করেন। মাঝে মধ্যে তিনি গ্রামে যাতায়াত করতেন। তার স্বভাব-চরিত্রও সন্দেহজনক।

এর আগে গত ২০ সেপ্টেম্বর দুপুরে ফিরোজকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাবের হেফাজতে নেওয়া হয়। ওই দিনই সন্ধ্যা সোয়া ৭টার দিকে কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালায় র‌্যাব। অভিযানকালে সাত প্যাকেট ইয়াবা, একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলি জব্দ করা হয়। পরে ওই রাতেই ফিরোজের বিরুদ্ধে ধানম-ি থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা করেন র‌্যাব ২-এর পুলিশ পরিদর্শক মোহাম্মদ আবদুল হামিদ খান।

advertisement