advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

কুকুরকে গুলি করে গ্রেপ্তার চিকিৎসক

অনলাইন ডেস্ক
১৩ নভেম্বর ২০১৯ ০২:১৩ | আপডেট: ১৩ নভেম্বর ২০১৯ ০২:১৩
ছবি : আনন্দবাজার পত্রিকা
advertisement

কুকুরকে গুলি করায় শ্যাম সুন্দর (৮৩) নামে এক চিকিৎসককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার সকালে ভারতের বেঙ্গালুরুতে এ ঘটনা ঘটেছে। 

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে, গ্রেপ্তার ব্যক্তি বেঙ্গালুরুতে একটি হাসপাতালের মনোরোগ চিকিৎসক। তার প্রতিবেশী ও পশুপ্রেমীরা থানায় অভিযোগ করলে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, চিৎকার করা ও এলাকা নোংরা করার জন্য কুকুরদের ওপর রেগে ছিলেন ওই চিকিৎসক। সোমবার তার বাড়ির সামনে একটি কুকুর নোংরা করলে তিনি তাড়ানোর চেষ্টা করেন। কিন্তু কুকুরটি সেখান থেকে না গিয়ে ঘেউ ঘেউ করতে থাকে। তখনই রেগে গিয়ে নিজের বন্দুক দিয়ে তিন রাউন্ড গুলি করেন ওই চিকিৎসক।

এতে কুকুরটি আহত হয়। বিষয়টি দেখে স্থানীয়রা এক পশুপ্রেমীকে খবর দেন। তিনি এসে স্থানীয়দের সাহায্যে কুকুরটিকে জয়নগর পশু ক্লিনিকে নিয়ে যান। পরে তাকে জেপি নগরের একটি ক্লিনিকে স্থানান্তরিত করা হয়। এর পরই পশুপ্রেমী কে ভি হরিশ ওই চিকিৎসকের বিরুদ্ধে জয়নগর থানায় অভিযোগ করেন। জনগরের বিধায়ক ও পশুপ্রেমী সৌম্য রেড্ডিও কুকুরটিকে দেখতে হাসপাতালে যান।

জানা গেছে,  চিকিৎসার পর কুকুরটির অবস্থা এখন স্থিতিশীল। এক্স-রে রিপোর্টে দেখা গেছে, তার শরীরে তিনটি বুলেট ঢুকে রয়েছে। অপারেশন করে সেগুলো বের করা হবে বলে জানিয়েছেন পরভীন নামের সেখানকার এক পশুপ্রেমী।

advertisement