advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

নির্মাতার বিরুদ্ধে থানায় অভিযোগ অভিনেত্রীর

বিনোদন প্রতিবেদক
১৩ নভেম্বর ২০১৯ ১৭:৩৪ | আপডেট: ১৩ নভেম্বর ২০১৯ ১৭:৪৩
নির্মাতা মাসুদ পথিক (বাঁ থেকে), ‘মায়া- দ্য লস্ট মাদার’ ছবির পোস্টার ও অভিনেত্রী নুপুর হুসাইন রানী। ফাইল ছবি
advertisement

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মাসুদ পথিকের নতুন ছবি ‘মায়া- দ্য লস্ট মাদার’ মুক্তি পাচ্ছে আগামী মাসে। তবে তার আগেই নির্মাতার বিরুদ্ধে হাতিরঝিল থানায় জিডি করেন অভিনেত্রী নুপুর হুসাইন রানী। জিডি নম্বর ৩৩৫।

অভিনেত্রী নুপুর হুসাইন রানীর অভিযোগ, পোস্টারে তার ছবি ব্যবহার করা হলেও তার নাম ব্যবহার করা হয়নি। আর শরীরের অন্যান্য অংশ দেখানো হলেও দেখানো হয়নি তার মুখ। গল্পের প্রয়োজনে একটি দৃশ্যে ব্লাউজ খুলে শুধু পেটিকোট পরে শট দিয়েছেন এই অভিনেত্রী। তাকে বলা হয়েছিল, অভিনয়ের সুযোগ দেওয়া হবে। কিন্তু পরবর্তীতে নির্মাতা আর তাকে অভিনয়ের সুযোগ দেননি। অর্থাৎ তার সঙ্গে প্রতারণা করেছেন। এমন অভিযোগ এনে নির্মাতা মাসুদ পথিকের বিরুদ্ধে থানায় জিডি করেন এই অভিনেত্রী।

দৈনিক আমাদের সময় অনলাইনকে নির্মাতা মাসুদ পথিক বলেন, ‘তাকে শুধুমাত্র পাকিস্তানিদের ক্যাম্পে বীরাঙ্গনার ধর্ষণের দৃশ্য এবং শিল্পী শাহাবুদ্দিন স্যারের “ওমেন” শিল্পকর্মের ছবির দৃশ্যটা করতে বলা হয়েছে। ছবির অন্যান্য বিশেষ চরিত্রে যারা অভিনয় করেছে, সেও তাই করেছে। দৈনিক পারিশ্রমিকের ভিত্তিতে, রানী এখানে কাজ করেছে। তার সঙ্গে আমাদের আর কোনো চুক্তি হয়নি। কিন্তু এখন কার প্ররোচনায় পড়ে মেয়েটি এমন করলো, তা আমার জানা নেই।’

তিনি আরও বলেন, ‘এই মেয়ের সঙ্গে ব্যক্তিগতভাবে আমার কথা হয়নি। সে কথা বলেছে আমার সহকারী পরিচালকের সঙ্গে। সে-ই তার সঙ্গে আমাকে পরিচয় করিয়ে দেয়। আমি মনে করি, এটি ষড়যন্ত্র। ছবি রুখতে বা আমাকে বদনাম করতে সে এগুলো করছে।’

এদিকে, শিল্পী শাহাবুদ্দিন আহমেদের চিত্রকর্ম ‘ওমেন’ ও কবি কামাল চৌধুরীর ‘যুদ্ধশিশু’ কবিতা অবলম্বনে নির্মিত হচ্ছে ‘মায়া’ ছবিটি। পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্য তৈরি করেছেন মাসুদ পথিক নিজেই। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুমতাজ সরকার (ভারত), প্রাণ রায়, জ্যোতিকা জ্যোতি, দেবাশিষ কায়সার, সৈয়দ হাসান ইমাম, ঝুনা চৌধুরী, নারগিস আক্তার, লীনা ফেরদৌসী, ড. শাহাদাত হোসেন নিপু, আসলাম সানীসহ অনেকে। গত ৩ নভেম্বর প্রকাশ হয় ছবির একটি টিজার।

advertisement