advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

ডিজিটাল বাংলাদেশের সুফল পাচ্ছে মানুষ

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ
১৫ নভেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৫ নভেম্বর ২০১৯ ০০:০০
advertisement

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ডিজিটাল বাংলাদেশের সুফল ঘরে বসেই পাচ্ছে মানুষ। আগামী প্রজন্মের জন্য সন্ত্রাস, জঙ্গি, ইভটিজিং ও মাদকমুক্ত নিরাপদ বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করছেন। ২০০৮ সালে সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স

নীতি ঘোষণা করেছেন তিনি। ময়মনসিংহ পুলিশ লাইন্স মাঠে গতকাল অন্তঃজেলা পুলিশ সুপার বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন ও কমিউনিটি পুলিশিং মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

সরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বাংলাদেশ পুলিশসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নসহ যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে সক্ষম। এখন থেকে মানুষ লস্ট অ্যান্ড ফাউন্ড বিষয়ে থানায় (ময়মনসিংহ জেলার কোতোয়ালি মডেল ও ভালুকা মডেল থানায়) ডায়েরি ও পুলিশ ক্লিয়ারেন্স ঘরে বসেই অনলাইনে করতে পারবেন। ভবিষ্যতে অন্যান্য বিষয়েও পুলিশি সেবা অন্তর্ভুক্ত করা হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান, ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এএইচএম মোস্তাফিজুর রহমান, ময়মনসিংহ সিটির মেয়র ইকরামুল হক টিটু, বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান প্রমুখ।

advertisement