advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

ধোঁকা দিতে আসছে আইরিন!

বিনোদন প্রতিবেদক
১৬ নভেম্বর ২০১৯ ১৩:৫৭ | আপডেট: ১৬ নভেম্বর ২০১৯ ১৫:১৯
চিত্রনায়িকা আইরিন। ফাইল ছবি
advertisement

ভারতের প্রেক্ষাগৃহে চলতি বছর ২০ সেপ্টেম্বর মুক্তি পায় আইরিন সুলতানা অভিনীত ছবি ‘পদ্মার প্রেম’। এরপর চলতি মাসে ছবিটি মুক্তি পায় বাংলাদেশে। হারুন-উজ-জামানের পরিচালনায় ছবিটি ইতিমধ্যেই দর্শকমহলে দারুণ প্রশংসিত হয়েছে। এবার আর ছবি নয়, এবার ধোঁকা দিতে আসছেন চলচ্চিত্রের এই অভিনেত্রী। খুব শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে আইরিন অভিনীত ওয়েব সিরিজ ‘ধোঁকা’। এরই মধ্যে প্রকাশ হয়েছে এর একটি পোস্টার।

আইরিনের বলেন, ‘ওয়েব সিরিজটি খুব শিগগিরই প্রকাশ হবে। “ধোঁকা”র গল্পটি অসাধারণ। এতে আমি একজন মাফিয়া নারীর চরিত্রে অভিনয় করেছি। এর শুটিং হয়েছে ইন্দোনেশিয়ায়।’

অনন্য মামুনের পরিচালনায় ‘ধোঁকা’ ওয়েব সিরিজে আইরিনের বিপরীতে অভিনয় করেছেন এবিএম সুমন। এতে আরও আছেন চিত্রনায়িকা আঁচল, ইমতুসহ অনেকে। ওয়েব সিরিজ ‘ধোঁকা’ দেখা যাবে সিনেস্পট অরিজিনালে।

এদিকে, খুব শিগগিরই আইরিন অভিনয় করতে যাচ্ছেন কলকাতায় ‘কাউন্ট ডাউন’ নামে নতুন একটি ছবিতে। এটি নির্মাণ করবেন ওপার বাংলার নির্মাতা পার্থ সারথী চ্যাটার্জি।

এছাড়াও আইরিন সম্প্রতি শেষ করেছেন কলকাতার ‘শিবরাত্রি’ ছবির শুটিং। রাজাদিত্য বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় এতে তার সহশিল্পী হিসেবে আছেন সুমন চ্যাটার্জি ও রাজাদিত্য।

আর বাংলাদেশে মুক্তি অপেক্ষায় আছে বুলবুল জিলানীর ‘রৌদ্রছায়া’ ছবিটি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব। মুক্তি অপেক্ষায় আছে আইরিন অভিনীত ‘সেফ লাইফ’, ‘পার্টনার’, ‘আহারে জীবন’সহ বেশ কিছু ছবি।

advertisement