advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

কৃষকের পায়ের রগ কেটে দিলো প্রতিপক্ষ

নিজস্ব প্রতিবেদক,রংপুর
১৬ নভেম্বর ২০১৯ ১৭:১৪ | আপডেট: ১৬ নভেম্বর ২০১৯ ১৭:১৪
advertisement

রংপুরের মিঠাপুকুরে পূর্ব শত্রুতার জেরে লাভলু নামে এক কৃষকের পায়ের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষরা। আজ শনিবার সকালে উপজেলার শালিকাদহ গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত কৃষকের ভাই বুলবুল মিয়া মিঠাপুকুর থানায় একটি অভিযোগ দিয়েছেন। তবে পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেননি।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বড়বালা ইউনিয়নের শালিকাদহ কবিরাজপাড়া গ্রামের বুলবুল মিয়ার সঙ্গে প্রতিবেশী মিজানুর রহমানের পারিবারিক কারণে পূর্ব শত্রুতা ছিল। এর জের ধরে আজ সকালে মিজানুর রহমান ও তার লোকজন বুলবুলের বাড়ির বিদ্যুতের তার ছিঁড়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেন। এর প্রতিবাদ করায় মিজানুর রহমান লোকজনকে সঙ্গে নিয়ে বুলবুলের বাড়িতে হামলা চালান। তারা বাড়ির লোকজনকে মারধর করেন।

অভিযোগ সূত্রে আরও জানা যায়, এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে বুলবুলের ভাই কৃষক লাভলুর পায়ের রগ কেটে দেয়। প্রতিপক্ষের হামলায় লাভলুর স্ত্রী ইসমতআরা এবং ছেলে রাব্বী আহত হয়েছেন। গুরুতর আহত লাভলুকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আলী বিশ্বাস আমাদের সময়কে জানান, অভিযোগ পেয়েছি। খোঁজ-খবর নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

advertisement