advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বে নির্মল-বাবু

নিজস্ব প্রতিবেদক
১৭ নভেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ১৭ নভেম্বর ২০১৯ ০০:০৯
advertisement

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হয়েছেন নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক হয়েছেন আফজালুর রহমান বাবু। গতকাল শনিবার সকালে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংগঠনটির সম্মেলন উদ্বোধন করেন। বিকালে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে কাউন্সিল অধিবেশনে সংগঠনের শীর্ষ দুই নেতার নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। একই সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের নতুন নেতাদের নামও ঘোষণা করেন তিনি।

স্বেচ্ছাসেবক লীগের নতুন সভাপতি নির্মল আগের কমিটিতে সহসভাপতি ছিলেন। সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়কের দায়িত্বেও ছিলেন তিনি। সাধারণ সম্পাদক বাবুও আগের কমিটির সহসভাপতি ছিলেন। ক্যাসিনোকা-ে নাম আসা আগের কমিটির সভাপতি মোল্লা মো. আবু কাওছারের পাশাপাশি সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথও বাদ পড়েছেন স্বেচ্ছাসেবক লীগের কর্মকা- থেকে।

স্বেচ্ছাসেবক দক্ষিণের সভাপতি হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল হাসান রিপন, সাধারণ সম্পাদক হয়েছেন সংগঠনের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তারেক সাঈদ। উত্তরের সভাপতি হয়েছেন

উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি ইসহাক মিয়া, সাধারণ সম্পাদক হয়েছেন আনিসুর রহমান নাঈম।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নির্মল রঞ্জন গুহ বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন, তা আমি অক্ষরে অক্ষরে পালন করব। সারাদেশে স্বেচ্ছাসেবক লীগকে সুসংগঠিত রাখব। আফজালুর রহমান বাবু বলেন, আওয়ামী লীগ সভাপতির দেওয়া দায়িত্ব সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করব।

advertisement