advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

গ্যাস লাইন বিস্ফোরণে ভবন ধস, ৭ জনের মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো
১৭ নভেম্বর ২০১৯ ১০:১২ | আপডেট: ১৭ নভেম্বর ২০১৯ ১৫:১৩
চট্টগ্রামের পাথরঘাটা এলাকার একটি বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ভবনের একাংশ ধসে গেছে। ছবি : সংগৃহীত
advertisement

চট্টগ্রামের পাথরঘাটা এলাকার একটি বাড়িতে গ্যাস লাইন বিস্ফোরণে ভবন ধসে সাতজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন আরও আটজন। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

আজ রোববার সকাল ৯টার দিকে পাথরঘাটা ব্রিকফিল্ড রোডের বড়ুয়া বিল্ডিংয়ে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা জসিমউদ্দিন জানিয়েছেন, গ্যাস লাইন বিস্ফোরণে একটি ভবনের দেয়াল ধসে পড়ার খবর শুনে ঘটনাস্থলে পৌঁছেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। দেয়ালের নিচে মানুষ চাপা পড়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফায়ার সার্ভিসের চারটি ইউনিটের কর্মীরা উদ্ধার অভিযান চালাচ্ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোহসিন জানান, রোববার সকালে পাথরঘাটা ব্রিক ফিল্ড রোডের বড়ুয়া বিল্ডিংয়ে এ ঘটনা ঘটে। ওই বাড়ি থেকে আহত বেশ কয়েকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি বলেন, ‘রান্নাঘরের গ্যাস থেকে বিস্ফোরণ ও আগুনের কথা বলেছে ওই বাড়ির বাসিন্দারা। আমরা এখনো বিস্তারিত জানতে পারিনি।’

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম বলেন, গুরুতর আহত অবস্থায় সাতজনকে হাসপাতালে আনা হয়। পরে তাদের মৃত ঘোষণা করেন চিকিৎসক। বিস্ফোরণের ঘটনায় দগ্ধদের অবস্থাও গুরুতর।

advertisement