advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

আবারও ৬ দিনের রিমান্ডে সম্রাট

নিজস্ব প্রতিবেদক
১৭ নভেম্বর ২০১৯ ১২:৩৮ | আপডেট: ১৭ নভেম্বর ২০১৯ ১৩:৫৪
পুরোনো ছবি
advertisement

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ রোববার ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।  এর আগে অস্ত্র ও মাদক আইনের দুই মামলায় সম্রাটকে ১০ দিনের রিমান্ড দিয়েছিল আদালত।

আজ সকালে কারাগার থেকে সম্রাটকে আদালতে হাজির করে পুলিশ।  এ সময় অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তার বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করেন দুদকের আইনজীবী।

অপরদিকে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।  উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ১২ নভেম্বর দুই কোটি ৯৪ লাখ ৮০ হাজার ৮৭ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে কমিশনের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ এ সম্রাটের বিরুদ্ধে মামলা করেন দুদকের উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আলম।

উল্লেখ্য, ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর সম্রাটের নাম আসার পর থেকেই তাকে নিয়ে নানা গুঞ্জন শুরু হয়। অভিযান শুরুর পর হাইপ্রোফাইল কয়েকজন  গ্রেপ্তার হলেও আত্মগোপনে ছিলেন সম্রাট। এসবের মধ্যে তার দেশত্যাগে নিষেধাজ্ঞাও জারি করা হয়।  এরপর ৬ অক্টোবর সকালে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

advertisement