advertisement
International Standard University
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

মাঠে ঢুকে কোহলির পা ছুঁলেন ভক্ত, যা ঘটল এরপর

ক্রীড়া প্রতিবেদক,ইন্দোর থেকে
১৭ নভেম্বর ২০১৯ ১৩:২২ | আপডেট: ১৭ নভেম্বর ২০১৯ ১৪:৩৭
ভক্তের সঙ্গে কোহলি। ছবি : পিটিআই
advertisement

ক্রিকেট যদি ভারতের কাছে পূজনীয় খেলা হয় আর ক্রিকেটাররা হলো দেবতাস্বরূপ। তারমধ্যে বর্তমান ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি আছেন সবার উপরে। কে না চায় একটু তার দেখা পেতে, একটু ছুঁয়ে দেখতে। তাইতো গতকাল বাংলাদেশ-ভারত টেস্ট চলাকালীন মাঠের মধ্যে বিদ্যুৎ গতিতে দৌড়ে ঢুকেই প্রণাম করেন কোহলিকে।

ভারতীয় অধিনায়কও নিরাশ করেননি। জড়িয়ে ধরে কথা বলেছেন। এই ভক্তের পিছু নেওয়া নিরাপত্তা কর্মীদেরও হাত নেড়ে আশ্বস্ত করছিলেন। কিন্তু নিরাপত্তারক্ষীরা আশ্বস্ত হননি, তাকে জেলে পাঠিয়ে দেওয়া হয়েছে। ইনদোরের হল্কার স্টেডিয়ামে  নিরাপত্তার দায়িত্বে থাকা এক কর্মকর্তা তার জেলে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

মাঠে ঢুকে পড়া ভক্তকে জেলে নিয়ে যাচ্ছেন নিরাপত্তাকর্মীরা। ছবি :
পিটিআই

 

বিরাট কোহলির একদল ভক্ত টেস্টের তৃতীয় দিন মাঠে এসেছিল অভিনব সাজে। খালি গায়ে পিঠে বিরাটের নাম আর জার্সি নাম্বার লেখা ছিল সবার। হঠাৎ করে ভারতের জয়ের মুহূর্তের আগে এক ভক্ত স্টেডিয়ামের রেলিং টপকে নিরাপত্তারক্ষীদের চোখে ধুলো দিয়ে মাঠে দৌড় দেন। তখন ভারতীয় প্লেয়াররা বাংলাদেশের উইকেট নেওয়ার পর জড়ো হয়ে উদযাপন করছিলেন। গিয়েই বিরাটের পা ছুঁয়ে প্রণাম করেন।

বাংলাদেশের বিপক্ষে দুই টেস্ট আইরিজের প্রথম টেস্টে ভারত জিতে যায়  ইনিংস ও ১৩০রানের ব্যবধানে। দ্বিতীয় টেস্ট শুরু হবে গোলাপী বলে কলকাতার ইডেন গার্ডেনে। দুইদলই এই প্রথম দিবারাত্রির টেস্ট খেলতে নামবে।

advertisement