advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

বিয়েবাড়ির খাবার খেয়ে অসুস্থ ২ শতাধিক

১৭ নভেম্বর ২০১৯ ১৭:৩৫
আপডেট: ১৭ নভেম্বর ২০১৯ ১৭:৪৩
বিয়ে বাড়ির খাবার খেয়ে হাসপাতালে ভর্তি দুই শিশু। ছবি : আমাদের সময়
advertisement

মুন্সীগঞ্জ সদরের বাগেশ্বর এলাকায় বিয়ের অনুষ্ঠানে খাবার খেয়ে অন্তত ২০০ জন অসুস্থ হয়েছে। তাদের মধ্যে ৫০ জনকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। যার মধ্যে ১২ শিশুও রয়েছে। আশঙ্কাজনক অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গতকাল শনিবার সদর উপজেলার মহাকালী ইউনিয়নের বাগেশ্বর এলাকার আলী কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠানে খাবার খেয়ে বর ও কনেপক্ষের লোকজন অসুস্থ হয়। 

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক শৈবাল বসাক জানান, শনিবার সন্ধ্যার পর থেকে অসুস্থ নারী, পুরুষ ও শিশুরা হাসপাতালে আসতে শুরু করে। আজ রোববার সকাল পর্যন্ত অসুস্থ বেশ কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অসুস্থদের মধ্যে ৫০ জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফিরে গেছেন। অসুস্থরা সবাই পেটে ব্যথা ও বমি করায় হাসপাতালে আসেন।

মতিন নামে এক ভুক্তভোগী জানান, সদর উপজেলার বাগেশ্বর দেওয়ান বাড়ি গ্রামের আসাবুদ্দিদের মেয়ে রুপা আক্তার ও একই উপজেলার পঞ্চসার গ্রামের সফিউদ্দিনের ছেলে রানা দেওয়ানের মধ্যে এ বিয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে গিয়ে খাবার খেয়ে অনেকে অসুস্থ হয়ে পড়ে।

এ ঘটনায় গতকাল শনিবার সন্ধ্যা থেকে রোববার দুপুর পর্যন্ত ৪০ রোগী এই হাসপাতালে ভর্তি হয়েছেন।

advertisement