advertisement
International Standard University
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

ড. কামাল ছাড়াই খালেদার সঙ্গে দেখা করতে চান ঐক্যফ্রন্ট নেতারা

নিজস্ব প্রতিবেদক
১৭ নভেম্বর ২০১৯ ১৭:৫৯ | আপডেট: ১৮ নভেম্বর ২০১৯ ০৩:৫৩
পুরোনো ছবি
advertisement

গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের নাম বাদ দিয়ে কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে আইজি প্রিজনের কাছে পাঁচ নেতার নামের তালিকা দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।

গতকাল রোববার দুপুরে ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু সাক্ষরিত একটি চিঠি আইজি প্রিজনকে দেওয়া হয়।

চিঠিতে বলা হয়, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া শারীরিকভাবে ভীষণ অসুস্থ। তার পরিপ্রেক্ষিতে গত ২১ অক্টোবর স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের আট সদস্যের প্রতিনিধি দল সাক্ষাৎ করেন।

খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ বিধায় মানবিক কারণে স্বরাষ্ট্রমন্ত্রী জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির শীর্ষ নেতারা তার সঙ্গে সাক্ষাতের সম্মতি জ্ঞাপন করেন। তাই আগামী ১৮ অথবা ১৯ নভেম্বর প্রথমপর্বে খালেদা জিয়ার সঙ্গে ঐক্যফ্রন্টের পাঁচ নেতা সাক্ষাৎ করতে চান।

খালেদা জিয়ার সঙ্গে দেখা কবরেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতা আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্য’র আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরাম সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া ও জেএসডির সহসভাপতি তানিয়া রব।

গত ২১ অক্টোবর খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের জন্য জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের নামের যে তালিকা স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে দেওয়া হয়েছিল, সেখানে ড. কামাল হোসেনসহ ৯ জনের নাম ছিল।

advertisement