advertisement
International Standard University
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

‘আমি ভালো আছি, কেউ চিন্তা করো না’

বিনোদন ডেস্ক
১৯ নভেম্বর ২০১৯ ০৯:০১ | আপডেট: ১৯ নভেম্বর ২০১৯ ০৯:০২
টলিউড অভিনেত্রী নুসরাত জাহান
advertisement

গুরুতর অসুস্থ হয়ে গত রোববার হাসপাতালে ভর্তি হয়েছিলেন ভারতের বসিরহাটের তৃণমূলের সাংসদ ও টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। প্রায় ২৪ ঘণ্টা পর গতকাল সোমবার রাত ৮টার দিকে তাকে হাসপাতাল থেকে ছাড়া হয়।

এর আগে রোববার রাত সাড়ে ৯টার দিকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তির পর তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হয়।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানায়, একসঙ্গে অনেক ওষুধ খাওয়ায় অসুস্থ হয়েছিলেন অভিনেত্রী নুসরাত। তবে তিনি এখন শঙ্কামুক্ত।

ভক্ত ও শুভাকাঙ্ক্ষিদের উদ্দেশে নুসরাত বলেন, ‘আমি ভালো আছি, কেউ চিন্তা করো না আর। আমি তো লাঞ্চ খাচ্ছি এখন।’

নিজের অসুস্থতা সম্পর্কে এই অভিনেত্রী বলেন, ‘আমার অ্যাজমার প্রবলেম তো আছেই, কাল রাতে প্রচণ্ড বাড়াবাড়ি শুরু হয়। তাই হসপিটালে আসতেই হলো। তবে এখন অনেক বেটার লাগছে। আরাম। আর কিছুক্ষণ পরই বাড়ি ফিরে যাব। আবার কাজ শুরু হবে।’ এরপর সোমবার রাত ৮টার দিকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাকে।

জানা গেছে, একসঙ্গে অনেক ওষুধ খাওয়ায় অসুস্থ হয়ে পড়েছিলেন বসিরহাটের সাংসদ নুসরাত জাহান। হাসপাতালের পক্ষ থেকে নিয়ম মেনে ফুলবাগান থানায় তার ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্টও করা হয়েছিল।

কিন্তু প্রথম থেকেই পরিবারের পক্ষ থেকে ঘুমের ওষুধ খেয়ে অভিনেত্রীর অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়িয়ে দেওয়া হয়। নুসরাতের স্বামী নিখিলও আনন্দবাজার ডিজিটালকে জানান, ক্রনিক হাঁপানি রয়েছে নুসরাতের। বাড়াবাড়ি হওয়াতেই রোববার রাতে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল।

advertisement