advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

জিম্মি করে ধর্মঘট করবেন না

নিজস্ব প্রতিবেদক
২০ নভেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২০ নভেম্বর ২০১৯ ০০:৪৫
advertisement

দেশের মানুষকে জিম্মি করে পরিবহন ধর্মঘট না করতে পরিবহন মালিক ও শ্রমিকদের প্রতি আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। গতকাল বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের বৈঠক শেষে এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি। নাসিম বলেন, আমাদের সড়কে শৃঙ্খলা ফিরিয়ে

আনতে হবে। দেশবাসীকে অনুরোধ করবÑ নতুন সড়ক পরিবহন আইন মেনে চলুন। আইন নিয়ে যদি কথা থাকে, তা হলে মালিক-শ্রমিক মিলে টেবিলে বসে সমস্যার সমাধান করুন। কিন্তু ধর্মঘট করে মানুষকে জিম্মি করা আমরা সমর্থন করি না।

পেঁয়াজের পর চালের দাম বাড়ানোর ষড়যন্ত্র চলছেÑ মন্তব্য করে নাসিম বলেন, একটা অশুভ চক্র মানুষের ক্ষুধা নিয়ে রাজনীতি করে। এই অশুভ শক্তি কারা তা সবাই জানে। বিএনপি-জামায়াত এমন কিছু নেই যে তারা করতে পারে না। চক্রান্তকারীরা যাতে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য বৃদ্ধি করতে না পারে, সে জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়গুলোকে আরও সমন্বিত হওয়ার আহ্বান জানান তিনি।

জাসদের সভাপতি হাসানুল হক ইনুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আওয়ামী লীগ নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও কামরুল ইসলাম, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভা-ারী, ওয়ার্কার্স পার্টির নেতা শরিফ নূরুল আম্বিয়া, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক দিলীপ রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

advertisement