advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

ইমরানের সঙ্গে ঘনিষ্ঠতায় নারাজ, চুম্বনেও আপত্তি কৃতির

অনলাইন ডেস্ক
২০ নভেম্বর ২০১৯ ১২:৩৮ | আপডেট: ২০ নভেম্বর ২০১৯ ১২:৩৮
ইমরান হাসমি ও কৃতি খারবান্দা। ছবি : সংগৃহীত
advertisement

অভিনেত্রী কৃতি খারবান্দাকে ‘চেহরে’ সিনেমা থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। সম্প্রতি এমন খবরে বেশ তোলপাড় হয়ে যায় বলিউড। কিন্তু কৃতিকে কেন অমিতাভ এবং ইমরান হাসমির সিনেমা থেকে সরিয়ে দেওয়া হয়েছিল-এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে বেরিয়ে আসে অন্য তথ্য।

ভারতীয় গণমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, পরিচালক রুমি জাফরির এই সিনেমার জন্য চুক্তিবদ্ধ হন কৃতি খারবান্দা। মুম্বাইতে পরপর দুদিন শুটিংও করে ফেলেন তিনি। কিন্তু এরপরই ইমরান হাসমির সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ এবং চুম্বন দৃশ্যে অভিনয়ের নির্দেশ দেওয়া হয় তাকে। এখানেই আপত্তি তোলেন কৃতি।

অভিনেত্রীর দাবি, গল্পের জন্য চুম্বন বা ঘনিষ্ঠ দৃশ্যের অভিনয় খুব একটা জরুরি ছিল না। তারপরও ইমরানের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের জন্য তাকে চাপ দেওয়া হয়। এরপরই বেকে বসেন তিনি। ফলে অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমির সিনেমা থেকে তিনি বেরিয়ে যান।

কৃতি বলেন, ‘কেউ যদি সিনেমার জন্য অপ্রত্যাশিত কোনো দৃশ্যে অভিনয় করতে না চান, তাহলে এর জন্য অভিনেত্রীকে কীভাবে নাক উঁচু স্বভাবের বলে কেউ দাগিয়ে দিতে পারেন।’ ঘনিষ্ঠ দৃশ্য বা চুম্বন দৃশ্যে অভিনয় করতে না চাওয়াটা অভিনেত্রীর একদম নিজস্ব বিষয়। তাই এর জন্য কোন অভিনেত্রীকে নাক উঁচু স্বভাবের বলে দাগিয়ে দেওয়া যায় না বলে স্পষ্ট জানান কৃতি।

advertisement