advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

ইবি ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৭

ইবি প্রতিনিধি
২১ নভেম্বর ২০১৯ ০০:০৭ | আপডেট: ২১ নভেম্বর ২০১৯ ০১:১২
ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ছবি : আমাদের সময়
advertisement

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের দুই গ্রুপের কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত সাত জন আহত হয়েছেন বলে জানা গেছে। গতকাল বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জিয়া হল মোড় এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জিয়াউর রহমান হল মোড়ে আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের রিজভী আহমেদ হেঁটে যাওয়ার সময় লোকপ্রশাসন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ঝিনুক, আলাল ইবনে জয় ও চঞ্চু চাকমা তাকে ডাক দেন। তারা সবাই ছাত্রলীগের কর্মী। এ সময় জুনিয়র ওশান সিনিয়রদের সঙ্গে খারাপ আচরণ করেন বলে অভিযোগ ওঠে। এতে ওশানকে চড় মারেন সিনিয়ররা। এরপর ওশান বিষয়টি ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সালমান, রানা, বাধন ও স্বাধীনকে জানান।

পরে এই ঘটনাকে কেন্দ্র করে বাঁশ ও লাঠিসোটা নিয়ে কয়েক দফায় সংঘর্ষে জড়ায় ইবি ছাত্রলীগের দুই গ্রুপ। এতে উভয় পক্ষের অন্তত সাত জন কর্মী আহত হন। আহতদেরকে বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন সেখানকার দ্বায়িত্বরত চিকিৎসক খুরশিদা জাহান।

বিষয়টি নিশ্চিত করে ব্শ্বিবিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন বলেন, ‘বিষয়টি শোনা মাত্র আমি ঘটনাস্থলে পৌঁছে উভয় গ্রুপকে স্ব-স্ব হলে পাঠিয়ে দিয়েছি।’ তিনি আরও বলেন, ‘গভীররাত পর্যন্ত ক্যাম্পাসে থাকব। আশা করছি নতুন করে কোনো সমস্যা তৈরী হবে না।’

advertisement