advertisement
International Standard University
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

ছাত্রদলের দুই নেতাকে পেটালেন নিজ সংগঠনের নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক
২১ নভেম্বর ২০১৯ ০০:৩৯ | আপডেট: ২১ নভেম্বর ২০১৯ ০২:৩১
আহত আমিনুল ইসলাম হিমেল (কালো শার্ট পরিহিত)। ছবি : আমাদের সময়
advertisement

শাখা ইউনিটের কমিটি গঠনকে কেন্দ্র করে পৃথক সময়ে সরকারি ঢাকা কলেজ ও সরকারি তিতুমীর কলেজের দুই নেতাকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে নিজ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে। গতকাল বুধবার নয়াপল্টনে এই ঘটনা ঘটে।

আহত দুই নেতা হলেন, ছাত্রদলের সরকারি ঢাকা কলেজ শাখার যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন রাসেল ও সরকারি তিতুমীর কলেজ শাখার সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম হিমেল। তাদের রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাসেল ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকনের অনুসারী এবং হিমেল ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের অনুসারী বলে সংগঠনের নেতাকর্মীরা জানান।

প্রত্যক্ষদর্শীরা জানান, নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ছাত্রদলের উদ্যোগে আয়োজিত দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিনের মিলাদ মাহফিলে অংশ নিয়ে তারা নিজ নিজ গন্তব্যে ফিরছিলেন। নয়াপল্টন সড়কের বেসরকারি ব্যাংক ঢাকা ব্যাংকের সামনে আসা মাত্রই নিজ শাখা ইউনিটের অন্য গ্রুপের নেতাকর্মীরা রাসেল ও হিমেলকে পিটিয়ে আহত করেন। রাসেলকে দুপুর সোয়া ২টার দিকে এবং হিমেলকে আড়াইটার দিকে পেটানো হয়।

এই ঘটনায় ছাত্রদলের মধ্যে অস্থিরতা বিরাজ করছে বলে জানা গেছে। এ বিষয়ে কথা বলার জন্য ছাত্রদলের সভাপতি ফজলুর রহমানের খোকনের সঙ্গে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

advertisement