advertisement
International Standard University
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement

সব খবর

advertisement

ইয়াবাসহ দুই নারী ইউপি সদস্য গ্রেপ্তার

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি
২১ নভেম্বর ২০১৯ ২১:৪০ | আপডেট: ২১ নভেম্বর ২০১৯ ২২:২৮
ছবি : সংগৃহীত
advertisement

পৃথক অভিযানে ১ হাজার পঞ্চাশ পিস ইয়াবাসহ সাবেক দুই নারী ইউপি সদস্য (মেম্বার) ও দুই যুবককে গ্রেপ্তার করেছে শেরপুর জেলা গোয়েন্দা পুলিশ ও থানা পুলিশ। গতকাল বুধবার সন্ধ্যা ও দিবাগত গভীর রাতে নালিতাবাড়ী উপজেলার পৃথক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সাবেক দুই নারী ইউপি সদস্যের (মেম্বার) নাম ফেরদৌসী বেগম (৩৮)  ও মাহমুদা পারভিন ঝর্ণা (৪৫)। দুই যুবকের নাম শিল্প সাংমা (২০) ও আলমাছ (২৫)।

এদের মধ্যে ফেরদৌসী কেরেঙ্গাপাড়া গ্রামের ও পারভিন ঝর্ণা বিশগিরিপাড়া গ্রামের বাসিন্দা। সাংমার বাড়ি শ্রীবরদী উপজেলার বাবেলাকোনা গ্রামে, আলমাছ থাকেন মেগাদল গ্রামে।

আজ বৃহস্পতিবার গ্রেপ্তারকৃতদের আদালতে হাজির করা হলে বিচারক তাদের জেল হাজতে পাঠান।

পুলিশ জানায়, গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার রামচন্দ্রকুড়া ইউপির পাশাপাশি ওয়ার্ডের সাবেক নারী সদস্য ফেরদৌসী ও পারভিন নালিতাবাড়ী শহরে আসছিলেন। তাদের কাছে ইয়াবা আছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভেদীকুড়া আমবাগান বাজার এলাকায় ওঁৎ পেতে থাকা ডিবি পুলিশ তাদের চ্যালেঞ্জ করে। পরে তাদের তল্লাশি চালিয়ে ৫০ পিস ইয়াবা জব্দ করে পুলিশ।

অপরদিকে নালিতাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদলসহ পুলিশের একটি দল টহল দিতে গেলে বুধবার রাত আড়াইটার দিকে উপজেলার কালাকুমা গ্রামের শিমুলতলা মোড়ে দুই যুবকের গতিবিধি সন্দেহ হয়। পরে ওই দুই যুবকদের তল্লাশি করে ১ হাজার পিচ ইয়াবা জব্দ করা হয়।

এই চারজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী সার্কেলের এএসপি জাহাঙ্গীর আলম বলেন, ‘মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। মাদক কারবারি কেউ পুলিশের হাত থেকে রেহাই পাবে না।’

advertisement