advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

স্বামীর ঝুলন্ত, স্ত্রীর লাশ মিলল বিছানায়

সিরাজগঞ্জ প্রতিনিধ
২২ নভেম্বর ২০১৯ ২১:৩৬ | আপডেট: ২২ নভেম্বর ২০১৯ ২১:৩৬
সিরাজগঞ্জের ম্যাপ
advertisement

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা থেকে রাজমিস্ত্রী হইজন প্রামাণিক (৫৫) ও তার স্ত্রী রেখা খাতুনের (৫০) লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার বিকেলে পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ডের বাড়াবিল মধ্যপাড়ার নিজ ঘর থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, দুপুরে রাজমিস্ত্রী হইজন প্রামাণিক ও তার স্ত্রী রেখা খাতুনের লাশ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বিকেলে নিহতদের লাশ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, আগামীকাল শনিবার লাশ দুটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

এ বিষয়ে নিহত রেখা খাতুনের বড় ভাই রেজাউল করিম জানান, বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে তার বোন ও ভগ্নিপতি ঘুমিয়ে পড়েন। শুক্রবার সকালে ঘুম থেকে না ওঠায় তাদের ছোট ছেলে লিখন অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া পায়নি। পরে স্থানীয়রা এসে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে আড়ার সঙ্গে হইজন প্রামাণিককে ঝুলন্ত অবস্থায় ও রেখা খাতুনকে বিছানায় পড়ে থাকাতে দেখেন।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) বলেন, ‘হইজন প্রামাণিকের লাশ ঝুলন্ত অবস্থায় ছিল। আর রেখা খাতুন বিছানায় মৃত অবস্থায় পড়ে ছিল। বিছানাটিও এলোমেলো দেখা গেছে। রেখা খাতুনের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়না-তদন্তের রিপোর্টে তাদের মৃত্যুর কারণ জানা যাবে।’

advertisement