advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

বিএনপির ‘মুখ’ ছাড়া সবকিছু নিয়ন্ত্রণে

নিজস্ব প্রতিবেদক
২৩ নভেম্বর ২০১৯ ০০:০০ | আপডেট: ২৩ নভেম্বর ২০১৯ ০০:২৪
advertisement

বিএনপির ‘মুখ’ ছাড়া দেশের আর সবকিছুর ওপর সরকারের নিয়ন্ত্রণ রয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, দেশের সার্বিক পরিস্থিতির ওপর আমাদের নিয়ন্ত্রণ আছে। কিন্তু আমাদের নিয়ন্ত্রণ নেই এক জায়গায়। সেটা হচ্ছে বিএনপির মুখ। তাদের যে মুখের ভাষা, মিথ্যাচার-অপ্রপচার,

এর ওপর আমাদের কোনো নিয়ন্ত্রণ নেই। যুবলীগের সম্মেলন প্রস্তুতি পরিদর্শন করতে গতকাল শুক্রবার দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে গিয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

অনেক জায়গায় এখনো যান চলাচল স্বাভাবিক না হওয়ার বিষয়ে জানতে চাইলে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, সড়ক পরিবহন নিয়ে যে সমস্যা ছিল স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে (পরিবহন সংশ্লিষ্টদের) দফায় দফায় আলোচনার পর সমঝোতা হয়েছে, সমাধান হয়েছে। গত বৃহস্পতিবার থেকে ঢাকাসহ আশপাশের এলাকায় সব ধরনের যান চলছে। কোথাও কোথাও বিঘœ ঘটছে, তবে এটা আজ (শুক্রবার) থেকে স্বাভাবিক হয়ে যাবে।

এ সময় সেতুমন্ত্রীর সঙ্গে ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম, যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, শেখ ফজলুল হক মণির বড় ছেলে শেখ ফজলে শামস পরশ, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক প্রমুখ।

advertisement