advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

‘সারা’র নতুন আউটলেট এখন উত্তরায়

নিজস্ব প্রতিবেদক
৩০ নভেম্বর ২০১৯ ১৫:১৯ | আপডেট: ৩০ নভেম্বর ২০১৯ ১৬:০৩
সারা’র চতুর্থ আউটলেট উদ্বোধন করছেন অতিথিরা। ছবি : আমাদের সময়
advertisement

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’র চতুর্থ আউটলেটের উদ্বোধন হলো রাজধানীর উত্তরায়। হাউজ নম্বর ২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, এই ঠিকানায় এখন থেকে পাওয়া যাবে সারা’র পোশাকের সব সংগ্রহ।

আজ শনিবার দুপুরে ফিতা কেটে আউটলেটটির উদ্বোধন করেন ‘সারা’ লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এসএম খালেদ, পরিচালক শরীফুন নেসা, জনপ্রিয় মডেল আদিল হোসেন নোবেল, অভিনেত্রী মেহজাবীন চৌধুরীসহ আরও অনেকেই।

কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কথা হয় ‘সারা’ লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এসএম খালেদের সঙ্গে। দৈনিক আমাদের সময়কে তিনি বলেন, ‘স্নোটেক্স ২০০০ সালে বায়িং হাউজের মাধ্যমে যাত্রা শুরু করে। ২০০৫ সালে নিজেদের প্রথম কারখানা হিসেবে প্রতিষ্ঠা হয় স্নোটেক্স অ্যাপারেলস। সেই সাফল্যের ধারাবাহিকতায় ২০১১ সালে “কাট অ্যান্ড সিউ” এবং ২০১৪ সালে “স্নোটেক্স আউটারওয়্যার” প্রতিষ্ঠা করা হয়।’

এসএম খালেদ বলেন, ‘২০ বছর আগে গড়ে উঠা এই ক্ষুদ্র প্রতিষ্ঠানটি আজ তিনটি বড় কারখানার প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। আমাদের প্রথম লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ লাইফস্টাইল ও ‘স্নোটেক্স’-এ এখন ১০ হাজারের বেশি মানুষের কর্মসংস্থান। যেটি ২০২০ সালের মধ্যে প্রায় ১৮ হাজার মানুষের কর্মসংস্থানের জায়গা হয়ে দাঁড়াবে।’

সারা’র ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে দৈনিক আমাদের সময়কে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক বলেন, ‘২০২০ সালের মধ্যে রাজধানীতে আরও পাঁচটি আউটলেটের পরিকল্পনা রয়েছে। এ ছাড়া ২০২১ সালে আরও পাঁচটি আউলেট করার পরিকল্পনা রয়েছে। ’

অপেক্ষাকৃত কম দামে ভালো সেবা ক্রেতাদের কাছে পৌঁছে দেওয়াই ‘সারা’ মূলমন্ত্র বলেও জানান ‘সারা’ লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এসএম খালেদ।

ছবি : আমাদের সময়

 

সারা’য় যেসব পোশাক পাবেন

এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, শাড়ি, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, প্লাজো ফর লেডিস অ্যান্ড গার্লস, শার্ট, জিন্স ফর মেনজ অ্যান্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি। এ ছাড়াও শীতকালকে সামনে রেখে ‘সারা’ নিয়ে এসেছে জ্যাকেট এবং শীতকালীন পোশাকের বিশেষ আয়োজন।

অনলাইনে যেভাবে পাবেন সারার পোশাক

মিরপুর, বসুন্ধরা সিটি, মোহাম্মাদপুর এবং উত্তরায় ‘সারা’র আউটলেট ছাড়া অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সেক্ষেত্রে, সারার ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (sara_lifestyle_ltd) থেকে ক্রেতারা অর্ডার করতে পারবেন।

advertisement